ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের বিনামূল্যে গম বীজ ও সার বিতরন।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

ডিমলা উপজেলায় শনিরার সকালে বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রন্তিক কৃষকদের সহায়তার লক্ষ্যে ২০১৬-২০১৭ অর্থ বছরের কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে গম ও সার বিতরন করা হয়।
এ উপলক্ষ্যে ডিমলা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তর ডিমলার আয়োজনে উপজেলা চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিমের সভাপত্তিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ডোমার-ডিমলা) নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র রায়।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা কর্মকর্তা হুমায়ুন কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নায়েমা তাবাচ্ছুম শাহ্, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, ডিমলা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা, এস. এম. ও তপন কুমার রায় প্রমুখ।

বক্তারা বর্তমান সরকারের কৃষি বান্ধব কর্মসূচী এবং খাদ্যবান্ধব কর্মসূচী প্রসঙ্গে বিশদ আলোচনা করেন এবং প্রধান অতিথি বণ্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে গম বীজ  ও সার প্রদান করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3724330097290619635

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item