ডিমলায় ৪ জুয়াড়িকে সাজা দিলেন এসিল্যান্ড

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ


নীলফামারী ডিমলায় গত শুক্রবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা ঝুনাগাছ চাপানীর নদীর পার হতে  জুয়া খেলার অপরাধে জুয়ার আসর থেকে ৪ জুয়ারিকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।

আটককৃত জুয়ারিরা হলেন দক্ষিন চাপানী ইউনিয়নের লবন চন্দ্র রায়ের পুত্র চিত্ররঞ্জন রায় (২১) একই এলাকার রহিমুল্লার পুত্র রোস্তম আলী (৩৮), ঝুনাগাছ চাপানী ইউনিয়নের কাকড়া বাজার গ্রামের দেলোয়ার রহমানের পুত্র বাললু রহমান (৩৫) ও নাউতারা ইউনয়নের শালহাটী শাতজান গ্রামের মৃত হরিকান্ত রায়ের পুত্র লাল্টু রায় (৩০)।

ডিমলা থানার এসআই সাহাবুদ্দিন জানায় দীর্ঘ দিন ধরে ঝুনাগাছ চাপানী কাকড়া বাজার নদীর পারে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা পরিচালনা ও জুয়া খেলে আসছে অভিযুক্তরা। জুয়ার আসর থেকে হাতে নাতে ৪ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় বেশ কয়েক জন জুয়াড়ি পালিয়ে যায়।

পরে ৪ জুয়াড়িকে শনিবার বিকালে ভ্রাম্যমান আদালতে হাজির কার হলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারা মোতাবেক প্রত্যেক কে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র রায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন জুয়াড়িরা প্রকাশ্য জুয়া খেলার অপরাধে ভ্রাম্যমান আদালতে রায় প্রদানের পর আদালতের মাধ্যমে শনিবার বিকালে জেলা কারাগারে পাঠনো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1764426732953665445

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item