নীলফামারীতে বনপা’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন


উত্তরাঞ্চলের আকাশ পথের প্রবেশদ্বার নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ শনিবার বিকেলে বনপা’র রংপুর বিভাগীয় কমিটির আয়োজনে সৈয়দপুর প্লাজাস্থ অনলাইন পত্রিকা সিসিনিউজ২৪ডটকম’র কার্যালয়ে এক আনন্দঘন পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

বনপা রংপুর বিভাগীয় কমিটির সভাপতি ও সিসি নিউজ‘র সম্পাদক জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অনলাইন ভিত্তিক টেলিভিশন ‘ময়ুরকন্ঠী’র পরিচালক ইফতেখার হাবিব, অনলাইন পত্রিকা ‘সংবাদ প্রতিক্ষন’র সম্পাদক বেলাল হোসেন, মানবকথা ডটকমের সম্পাদক রোকনুজ্জামান রোকন, ‘অবলোকন’র সম্পাদক ইফতেখারুল হক টিটু, ‘নীল এক্সপ্রেক্স’র সম্পাদক সিএস তপন, ‘ছায়াপথ নিউজ’র সম্পাদক রইজ উদ্দিন রকি, ‘সময়চিত্র’ সম্পাদক জামাল উদ্দিন, ‘জলচিত্র’র সম্পাদক মাহবুব নোমান, ‘তিস্তা নিউজ’র সম্পাদক সরদার ফজলুল হক, ‘প্রিয়বিডি’র সম্পাদক সাদেকুল ইসলাম সাদিক, ‘আলোড়ন’ সম্পাদক সাব্বির আহমেদ সাবের, ‘পীরগঞ্জ নিউজ’র সম্পাদক বজলুর রশিদ, ‘টিটি নিউজ’র সম্পাদক আনোয়ার হোসেন। বক্তৃতা প্রদান শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে বনপা’র ৪র্থ বর্ষে পদার্পনকে বরণ করে নেন বনপা রংপুর বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ। বনপা কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বনপা’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী বিভাগীয় ও জেলা পর্যায়ে অনুষ্ঠান উদযাপনের অংশ হিসাবে এ অনুষ্ঠান পালিত হয়।

নড়হঢ়ধ-২অনলাইনে বক্তব্য রাখেন বনপার প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন, সিনিয়র যুগ্ম সম্পাদক রোকমুনুর জামান রনি, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্লাহ খান, রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও ‘উত্তরবাংলা’র প্রকাশক মুরাদ মাহমুদ ও ‘নিউজ ডায়েরি’র সম্পাদক মাহমুদুল হক মানিক, ‘আলোছায়া ডটকম’র সম্পাদক ওয়াহেদুল ইসলাম ডিফেন্স ও ‘গোবি খবর’ সম্পাদক মোস্তফা কামাল সুমন ।

উল্লেখ্য, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান। অনলাইন গণমাধ্যম নীতিমালা-২০১২ নামে তথ্য মন্ত্রণালয়ের চাপিয়ে দেয়া নীতিমালার বিরুদ্ধে দেশের অনলাইন নিউজ পোর্টাল প্রকাশক ও সম্পাদকদের সুসংগঠিত করে ২০১২ সালের ১৫ অক্টোবর জাতীয় যাদুঘর মিলনায়তন থেকে প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন এর নেতৃত্বে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন – বনপা’র যাত্রা শুরু হয়। বাংলাদেশের উদিয়মান অনলাইন মিডিয়ার প্রচার, প্রসার ও সার্বিক উন্নয়নে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে “বনপা” নিরলসভাবে কাজ করে যাচ্ছে ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6805706864070464419

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item