সৈয়দপুরে লায়ন্স ক্লাবের উদ্যোগে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের অক্টোবর সেবা মাস -২০১৬ উদ্যাপন উপলক্ষে গৃহিত কর্মসূচির তৃতীয় দিনে শিক্ষার্থী মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। আজ (সোমবার) দুপুরে শহরের রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে মিড ডে মিল চালুর লক্ষ্যে ওই  টিফিন বক্স বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহার রিনু, উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোছা. ফাতেমাতুজ জোহরা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ।
 অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়েরে প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুল। 
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা লায়ন মো. নজরুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছা. শরিফা আখতার, সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল প্রমূখ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অক্টোবর মাস উদ্যাপন কমিটির আহবায়ক লায়ন প্রভাষক মো. আব্দুল মান্নান, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি লায়ন প্রভাষক মো. শাহাবুদ্দিন আহমেদ, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সভাপতি লায়ন প্রভাষক মো. শফিউল আলম সাজু,সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুসারাত জাহান মিলি প্রমূখ।
অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সৌজন্যে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত আড়াই শ’ শিক্ষার্থীদের হাতে একটি করে নতুন টিফিন বক্স তুলে দেয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও আবু ছালেহ মো. মুসা জঙ্গী ওই টিফিন বক্স তুলে দেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক,বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি,প্রধান শিক্ষক,অভিভবাক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6241545820686330088

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item