ঠাকুরগাঁও জেলা মহিলা অা'লীগের 'ত্রি- বার্ষিক'কাউন্সিল আগামিকাল

সফিকুল ইসলাম শিল্পী,রানীশংকৈল প্রতিনিধিঃ বাংলাদেশ আ'লীগের সংগ্রামী সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আগামি কাল ১৯ সেপ্টম্বর সোমবার সকাল ১০ টায় জেলা পরিষদ মিলনায়তনে মহিলা অা'লীগের 'ত্রি- বার্ষিক'কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। দ্রৌপদী দেবীর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ মহিলা আ'লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াসমীন হোসেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা  আ'লীগের সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম এম.পি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন এম.পি রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি হিসেবে জেলা সহ-সভাপতি এমদাদুল হক ও সাধারন সম্পাদক মু. সাদেক কুরাইশী, প্রশাসক, জেলা পরিষদ, ঠাকুরগাঁও এবং শিখা চক্রর্বতি কেন্দ্রিয় কমিটির শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক এছাড়াও বনশ্রী দাশস্মৃতি কনা।
এছাড়াও বাংলাদেশ মহিলা  আ'লীগের জেলা শাখা কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও প্রধান  সম্বনয়ক সংরক্ষিত আসনের (পঞ্চগড়-ঠাকুরগাঁও)এর এমপি সেলিনা জাহান লিটা প্রমূখ।
জানা যায় সভাপতি প্রার্থী হিসেবে দ্রৌপদী দেবী আগরওয়ালা, সাহনাজ বেগম পারুল, জাকিয়া সুলতানা মিঠু এবং সাধারন সম্পাদক প্রার্থী মানোয়ারা বেগম ও আঞ্জুমন আরা বন্যার প্রতিদ্বন্দিতা করার কথা রয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4004399277260773617

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item