তিনটি ম্যাচ খেলতে মালয়েশিয়ায় যাচ্ছে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব

  তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি:

 সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব মালয়েশিয়ার রয়্যাল এয়ারফোর্স নামের একটি ক্লাবের আমন্ত্রণে তিনটি ম্যাচ খেলতে  সে দেশে যাচ্ছে। এ ক্লাবের খেলোয়াড়সহ ২০ সদস্যের একটি দল আগামী ১৫ সেপ্টেম্বর রাতে মালয়েশিয়ার উদ্দেশ্যে সৈয়দপুর ত্যাগ করবে। এ দলের নেতৃত্বে রয়েছেন নীলফামারী -৪  (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী। সেখানে আগামী ২১ ও ২২ সেপ্টেম্বর রয়্যাল ফোর্স গ্রাইন্ড মাঠে দুইটি একদিনের ম্যাচ ও ক্লাব আমান গ্রাউন্ডে মাঠে দিবারাত্রির একটি টি-২০ ম্যাচ খেলেবে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব। তিনটি খেলায় অধিনায়কের দায়িত্ব পালন করবেন জাতীয় এ দলের সাবেক খেলোয়াড় ও সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির।
দলের প্রশিক্ষক খ্যাতনামা সাবেক ক্রিকেটার এস এম সামস্ চুন ও ম্যানেজার রাকিবসহ খেলোয়াড় ও কর্মকর্তা মালয়েশিয়া যাচ্ছেন তারা হলেন হুমায়ুন কবির, আশরাফুল, যুগল, রাসেল,হাসু,আরশাদ,নাদিম,জাহিদ,আরজু,ইদান, হাসান,নওশাদ ইকবাল,সুমন,নওহিদ এবং দলের নির্বাচক আরমান হোসেন মুন।
 সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের পোষাক সরবরাহ করছেন ঢাকার মন্ডি এ্যাপারলেস্ লিমিটেডের নুরে আলম যুগল এবং ট্রাভেল সহযোগিতা দিচ্ছেন থ্রি এম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. আলিম শেখ। মালয়েশিয়া য়াওয়ার বিষয়ে দলটি যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে ইতোমধ্যে। দলটির মালয়েশিয়া সফর উপলক্ষে আজ (রবিবার) দুপুরে শহরের নতুন বাবুপাড়াস্থ ন্যাশনাল ক্রিকেট ক্লাবে এক সংবাদ সস্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  নীলফামারী -৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী, ক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আরমান হোসেন মুন, প্রশিক্ষক এস এম শামস্ চুন,ম্যানেজার রাকিব খান, পোষাক সরবরাহকারী নুরে  আলম যুগল, ট্রাভেলস্ সহায়তাকারী প্রতিষ্ঠান থ্রি-এম গ্রুপের প্রতিনিধি এস কে আলম প্রমূখ।   

পুরোনো সংবাদ

নীলফামারী 3525550714895815366

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item