শেখের বেটি যা বলে তাই করে

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ সেপ্টেম্বর॥
শেখের বেটি যা বলে তাই করে। আবারো প্রমান করলো তার কথার বরখেলাপ হয়না। খাদ্যবান্ধব কর্মসুচির আওতায় পারিচালিত দরিদ্রদের জন্য দশ টাকা মূল্যে চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী দিনে চাল কিনে ওই কথা গুলো বলেন নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের ষার্টাদ্ধো বৃদ্ধা বাসন্তি রানী ও বৃদ্ধ অজিত রায়। তারা আরো  বলেন, ভোটের আগোত হামার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কইছিলো দশ টাকায় চাল দিবে। হামরা মনে করছিনো এ্যালাকার (এখনকার) দিনত ১০ টাকা কেজি দরে চাউল কুনঠেও পাওয়া যাইবে না।  কিন্তু শেখের বেটি দশ টাকাত চাল দিয়া প্রমান করিল তার কাথার দাম আছে। কথা দিয়ে কথা রাখিছে।
বুধবার বিকালে ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের হাটে ডিলার  মনছুর আলীর দোকানে স্বল্পমূল্যে এ চাল বিক্রয় কার্যক্রমে জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজি সাইফুদ্দিন উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যদের মধ্যে বোড়াগাড়ি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ইউপি সদস্য মোজাম্মেল হক মোজা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মৃত্যুঞ্জয় রায় বর্মন, উপজেলা কৃষকলীগের সভাপতি মো: দুলাল হোসেন, মুক্তিযোদ্ধা হীরামন অধিকারী উপস্থিত  ছিলেন।  
উল্লেখ যে নীলফামারী জেলায় ছয় উপজেলা ও চার পৌরসভা এলাকায় ২৩৪ জন ডিলারের মাধ্যমে এক লাখ ১৬ হাজার পরিবার এই কর্মসুচির আওতায় রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8599446131084145068

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item