সৈয়দপুরে পৌর বিএনপির ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সৈয়দপুর পৌর শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে গত সোমবার সন্ধ্যায় ওই অনুষ্ঠানের  আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ  মো. আব্দুল গফুর সরকার।
পৌর বিএনপির সভাপতি মো. শামসুল আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
 এতে প্রধান বক্তা  ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক গজনফর আলী মিন্টু।
 অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,  সৈয়দপুর সাংগঠনিক জেলা বিএনপির সহ-সভাপতি পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকতার শাহিন, মহিলা বিষয়ক সম্পাদক  ও উপজেলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, যুব বিষয়ক সম্পাদক পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াৎ শাহ, মোবারক হোসেন, শেখ বাবলু, আবু সরকার প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব আব্দুল গফুর সরকার আরও বলেন, শহীদ জিয়ার পদক কেড়ে নেয়া হয়েছে, এবার জাতীয় সংসদ ভবন এলাকা থেকে তার কবরও সরিয়ে নেয়ার ষড়যন্ত্র করছে সরকার। আর যদি তা করা হয় তাহলে সারাদেশে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে। ঘটবে গণবিস্ফোরণ।
  তিনি আরো বলেন, সরকার গণতন্ত্রকে হত্যা করেছে, বিএনপিকে নিশ্চিহ্ন করতে দলের হাজার হাজার নেতাকর্মীকে হত্যা করেছে, গুম অপহরণের শিকার অসংখ্যকজন। লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে, বিনা বিচারে জেলে বন্দি করে রেখেছে নেতাকর্মীদের। তিনি বলেন, এসব অত্যাচার থেকে রক্ষা পেতে আন্দোলনের বিকল্প নেই। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে চুড়ান্ত আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশনেত্রীর নির্দেশ পাওয়া মাত্র রাজপথে অবস্থান করতে হবে। বিজয় অর্জন না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাবেনা।
 অনুষ্ঠান শেষে স্থানীয় শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6758681632100572839

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item