সৈয়দপুরে নদী থেকে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে বাড়ির পাশের একটি নদী থেকে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে।  তাঁর নাম আজাদ আবুল কালাম (৫০)। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলীর বাকডোকরা নদী থেকে ওই শিক্ষকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্থানীয় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
 পুলিশ সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মৃত. মনির উদ্দিনের ছেলে আজাদ আবুল কালাম। ঘটনার দিন গত বৃহস্পতিবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিয়ে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। পরবর্তীতে পরিবারের সদস্যরা বিকেল সাড়ে ৫টা সময় বাড়ির ৩০০ শ’ গজ দূরে  বাকডোকরা নদীতে তাঁর লাশ ভাসতে দেখেন। খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই) কার্তিক চন্দ্র মোহন্ত ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এসআই কার্তিক চন্দ্র  মোহন্ত জানান, উদ্ধারকৃত লাশের শরীরে কোন আঘাতে চিহৃ দেখা যায়নি। তবে দীর্ঘ সময় ধরে লাশটি পানিতে থাকায় হাত-পা সাদা হয়ে যায়। আর কিভাবে তিনি নদীতে পড়ে গেলেন তাও সঠিকভাবে বলতে পারেননি তিনি। তবে ধারণা করা হচ্ছে  তিনি সাঁতার না জানায় নদীর পাড় দিয়ে যাওয়ার সময় হয়তো অসাবধানতা বশতঃ তিনি নদীতে পড়ে পানিতে ডুবে মারা যান। মৃত. আজাদ আবুল কালাম রংপুরের বদরগঞ্জের বালাডাঙ্গা দাখিল মাদ্রাসা সহ-সুপার ছিলেন।  তিনি প্র্রতিদিন  তাঁর বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়া আসা করতেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম নদী থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধারের সত্যতা  নিশ্চিত করেন জানান,এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8425321239804347300

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item