তিতুমীর এক্সপ্রেস ট্রেন থেকে পরিত্যক্ত অবস্থায় ৫০০ গ্রাম গান পাউডার উদ্ধার


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে ট্রেনের একটি বগি থেকে পরিত্যক্ত অবস্থায় ৫০০ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়েছে। আজ বেলা সোয়া ১টার দিকে আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের একটি বগি থেকে ওই বিস্ফোরক উদ্ধার করে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ।
পুলিশ জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা ৭৩৩ নং আপ আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি নীলফামারীর চিলাহাটির উদ্দেশ্যে আসছিল। বেলা আনুমানিক সোয়া একটার দিকে ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের অদূরে সৈয়দপুর -পার্বতীপুর রেললাইনের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছে। এ সময় গোপন সূত্রে খবরের ভিত্তিতে সৈয়দপুর রেলওয়ে থানার এটিএসআই  মো. জরিফুল ইসলাম সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ওই ট্রেনে বগিতে আকস্মিক তল্লাশি চালান। তল্লাশিকালে ওই ট্রেনে ৫১৪৮ নম্বর বগির ১১ নম্বর সিটের নিচে একটি পুরাতন লাল রংঙের ব্যাগের মধ্যে সাদা প্লাষ্টিকের কস্টেপ দিয়ে মোড়ানো  ছাই রংঙের পাউডার জাতীয় কিছু  দ্রব্য পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। পরে সেটি খুলে গান পাউডার বলে নিশ্চিত হয় পুলিশ। যার ওজন ৫০০ গ্রাম এবং মূল্য প্রায় বিশ হাজার টাকা বলে জানা গেছে।
 সৈয়দপুর  রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমার  আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের বগি থেকে গান পাউডার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় জিআরপি থানায় মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1627935757937280883

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item