সৈয়দপুর শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শাহীন রংপুর বিভাগের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর উপজেলার বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি মো. জোবায়দুর রহমান শাহীন এবারে রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন। প্রাথমিক শিক্ষার গুনগত মনোন্নয়ন ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে বিশেষ গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করা হয়।
  জোবায়দুর রহমান শাহীন গত ৫ সেপ্টেম্বর রংপুর বিভাগীয় পর্যায়ে বাছাই প্রতিযোগিতায় অংশ নেন। এতে প্রাথমিক শিক্ষার উন্নয়নে দৃশ্যমান অবদান রাখার বিষয়ে তথ্য-উপাত্ত তুলে ধরেন তিনি। তাঁর বিগত দিনের দৃশ্যমান কার্যক্রমে  জন্য রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন শাহীন। তিনি আগামী অক্টোবরে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নিবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এর আগে বাঁশবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. জোবায়দুর রহমান শাহীন সৈয়দপুর উপজেলা ও নীলফামারী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন।
 সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জোবায়দুর রহমান শাহীন বাঁশবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ছাড়াও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত রয়েছে।
প্রসঙ্গত, প্রাথমিক শিক্ষা দপ্তরের সহযোগিতায় জোবায়দুর রহমান শাহীন তাঁর বিদ্যালয়ে সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। তিনি বাঁশবাড়ী প্রাথমিক বিদ্যালয়ে দুটি ব্যতিক্রমধর্মী বিশেষ কার্যক্রম গ্রহণ করেছেন। এর একটি হচ্ছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের লেখা নিয়ে একটি স্মরনিকা প্রকাশ এবং অপরটি রূফ্ গার্ডেন অর্থাৎ বিদ্যালয়ের ছাদে বাগান করা।
এদিকে, প্রাথমিক শিক্ষার উন্নয়নে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য সাফল্য পাওয়ায় জোবায়দুর রহমান শাহীনকে নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ,জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মমতাজুল হক, নীলফামারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বণিক,সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাওয়াদুল হক সরকার, উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গী ও উপজেলা শিক্ষা অফিসার মো.আহসান হাবিবসহ সৈয়দপুর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত প্রধান শিক্ষকবৃন্দ প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।                             
       

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2900609819584382054

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item