সৈয়দপুরে কমিউনিস্ট পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 তোফাজ্জল  হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সৈয়দপুর উপজেলা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) সকালে  স্থানীয় রেলওয়ে মর্র্তূজা মিলনায়তনে দুই পর্বে ওই সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথম পর্বে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, উদ্বোধনী অধিবেশন ও বর্ণাঢ্য র‌্যালী।
উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নীলফামারী জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আতিয়ার রহমান।
সংগঠনের সৈয়দপুর উপজেলা কমিটির সভাপতি কমরেড নুরুজ্জামান জোয়ারদার এতে সভাপতিত্ব করেন।
এতে অন্যান্যদের মধ্যে কমিউনিস্ট পার্টির স্থানীয় কমিটির সাধারণ সম্পাদক  কমরেড দেলোয়ার হোসেন জাভিস্কো, সদস্য কমরেড ম. আ. শামীম, কমরেড গদাধর বর্ম্মন, কাজী আবুল হাসনাত, উদীচী  শিল্পী গোষ্ঠীর সৈয়দপুর শাখার  সদস্য হোসনে আরা লিপি, রেলওয়ে শ্রমিক ইউনিয়ন নেতা মো. আমিনুর রহমান, যুব ইউনিয়ন নেতা রইজ উদ্দিন মতি ও ছাত্র ইউনিয়ন সৈয়দপুর উপজেলা কমিটির আহবায়ক সেলিম আজাদ প্রমূখ।
 গোটা উদ্বোধনী অধিবেশনটি উপস্থাপনা করেন সংগঠনের সদস্য আবুল ফজল টুটুল।
এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় সঙ্গীত পরিবেশন করা হয়। সংগীত পরিবেশন করেন উদীচী শিল্পী গোষ্ঠী সৈয়দপুর শাখার সহ-সভাপতি শেখ রোবায়েতুর রহমান রোবায়েত ও  সদস্য সংগীত শিল্পী হোসনে আরা লিপি।
পরে প্রধান অতিথি সম্মেলন উদ্বোধনী ঘোষনা দেন। এরপর সংগঠনের মৃত্যুবরণকারী নেতাকর্মীদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়েছে।
 শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। মর্তূজা মিলনায়তন থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে সেখানে গিয়ে শেষ হয়।
 বিকেলে দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশনে এ রিপোর্ট  পাঠানো  (বিকেল পৌণে ৫টা ) পর্যন্ত সংগঠনের সৈয়দপুর উপজেলা কমিটি গঠনের প্রক্রিয়া চলছিল। 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 890472782557977018

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item