আজ রাতে মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা দিবে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৪ সেপ্টেম্বর॥
মালয়েশিয়ার রয়্যাল এয়ারফোর্সের আমন্ত্রনে দুইটি ওয়ান ডে  ও একটি টি-২০ ম্যাচ খেলতে মালয়েশিয়া উদ্দেশ্যে রওয়ানা দিবে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব। নীলফামারী -৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরীর নেতৃত্বে ২০ সদস্যের দলটি গতকাল বুধবার রাতে (১৪ সেপ্টেম্বর) মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকার পথে ট্রেনযোগে সৈয়দপুর ছেড়েছে দলটি। আজ বৃহ¯পতিবার রাতে মালয়েশিয়ার উদ্দেশ্যে বিমানযোগে ঢাকা ছাড়বে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব। 
দলটির মালয়েশিয়া সফর উপলক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় শহরের নতুন বাবুপাড়া ন্যাশনাল ক্রিকেট ক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে মালয়েশিয়ায় যাতে তাদের সফর ভালো হয় এবং খেলায় জয়লাভ করতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করা হয়। এরপর রাতে আন্ত:নগর নীলসাগর ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে দলটি  রওয়ানা দিয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী, ক্লাবের সভাপতি হুমায়ন কবির, সহ-সভাপতি ডা. ওয়াসিম বারী জয়, সাধারন স¤পাদক আরমান হোসেন মুন, প্রশিক্ষক এস এম শাস¯ চুন, ম্যানেজার রাকিব, পোষাক সরবরাহকারী নুর এ আলম জুগোল, ট্রাভেল সহায়তাকারী প্রতিষ্ঠান থ্রি এম গ্র“পের প্রতিনিধি মোঃ আলম শেখ প্রমুখ।
উল্লেখ যে, আগামী ২১ ও ২২ সেপ্টেম্বর রয়্যাল ফোর্স গ্রাউন্ড মাঠে দুইটি একদিনের ম্যাচ ও ক্লাব আমান গ্রাউন্ড মাঠে দিবারাত্রীর একটি টি-২০ ম্যাচ খেলবে ন্যাশনাল ক্রিকেট ক্লাব। তিনটি খেলায় মাঠে অধিনায়কের দায়িত্ব পালন করবেন জাতীয়-এ দলের সাবেক খেলোয়াড় ও সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাবের সভাপতি মোঃ হুমায়ন কবির।
দলের প্রশিক্ষক খ্যাতনামা ক্রিকেটার এস এম শাম¯ চুন ও ম্যানেজার রাকিব খানসহ যেসব খেলোয়াড় ও কর্মকর্তা মালয়েশিয়া যাচ্ছেন তারা হলেন হুমায়ন কবির, বাংলাদেশ দলের সাবেক জাতীয় খেলোয়াড় মোঃ আশরাফুল, জুগোল রাসেল, হাসু, আরশাদ, নাদিম, জাহিদ, আরজু হোসেন, ইদান, হাসান, নওশাদ ইকবাল (জাতীয় ১৯ দলের খেলোয়াড়), সুমন, নওহিদ এবং দলের নির্বাচক আরমান হোসেন মুন।
সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের পোষাক সরবরাহ করেছে ঢাকার মন্ডি এ্যাপারলেস লিমিটেডের নুর এ আলম ও ট্রাভেল সহযোগিতা দিচ্ছেন থ্রি এম গ্র“পের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আলিম শেখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3146664966272944630

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item