মিড ডে মিল চালু উপলক্ষে সৈয়দপুরে বানিয়াপাড়া আজিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার এলাকার বানিয়াপাড়া আজিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড- ডে মিল চালু উপলক্ষে টিফির বক্স বিতরন করা হয়েছে।  এ উপলক্ষে আজ (বুধবার) বিকেলে বিদ্যালয় চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. জাকীর হোসেন। 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আজমল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু সালেহ মো. মুসা জঙ্গী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আহসান হাবিব ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোফাখ-খারুল ইসলাম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক ও যুগ্ম সম্পাদক জোবায়দুর রহমান শাহিন, সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল, প্রমূখ।
অনুষ্ঠানে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক এম. ওমর ফারুক সভাপতিত্ব করেন।
শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াস।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহকারী উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার, মুসরাত জাহান, শরীফা আক্তার।
গোটা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লায়লা আরজুমান বানু।
পরে প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন বিদ্যালয়ের তৃতীয় থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত দুই শতাধিক শিক্ষার্থীদের হাতে টিফিন বক্স তুলে দেন।
অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য,আমন্ত্রিত অতিথি, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে প্রধান ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2634763334033876581

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item