রংপুরে চাইল্ড লেবার এলিমিনেশন এ্যাকশন সিটি কর্পোরেশন এর উদ্যোগে অ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত

হাজী মারুফ :


বৃহষ্পতিবার রসিক অডিটরিয়ামে মানুষের জন্য ফাউন্ডেশন এর আর্থিক সহায়তায় ইএসডিও এর বাস্তবায়নে চাইল্ড লেবার এলিমিনেশন এ্যাকশন ফর রিয়াল চ্যাঞ্জ ইন আরবান স্লাম এরিয়াস অফ রংপুর সিটি কর্পোরেশন অ্যান্ড ঠাকুরগাও মিউনিসিপালিটি অফ নর্থ ওয়েষ্টার্ন বাংলাদেশ (ক্লিয়ার)  প্রকল্প এর সহযোগিতায় এবং রংপুর সিটি কর্পোরেশন এর উদ্যোগে অ্যাডভাইজারী কমিটির  সভা অনুষ্ঠিত  হয়। 
 উক্ত সভায় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা  সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু (প্রতিমন্ত্রী)সভাপতিত্বে বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহল আমিন খান, ইএসডিও ক্লিয়ার প্রকল্পের সমন্বয়কারী  মাহাবুবুল হক সহ ইএসডিও ক্লিয়ার প্রকল্পের প্রতিনিধি  সভায় রসিকের কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য  রংপুর সিটি কর্পোরেশন এলাকায় শিশু সুরক্ষা পদ্ধতি জোরদার করার লক্ষে  রংপুর সিটি কর্পোরেশনের মোট ৩৩টি ওয়ার্ডে ৮টি বহুমুখী কেন্দ্রে ৮টি কমিটি   গঠন করা হয়।
অনুষ্ঠান শেষে ঝুকিপূর্ন  শ্রমের সাথে সম্পৃক্ত শিশুদের মুলধারার বিদ্যালয়ে ভর্তি করার জন্য  ৬জন শিশুকে শিক্ষাভাতা প্রদান করা হয়।
সভাপতির বক্তব্যে সিটি মেয়র বলেন  ক্লিয়ার প্রকল্পটি একটি ভালো প্রকল্প, এমন একটি সুন্দর উদ্যোগে এবং সংশ্লিষ্ট সকলকে অন্তর্ভূক্ত করে কাজ করার জন্য  জন্য আমি ইএসডি কে ধন্যবাদ জানাই, ভবিষ্যতে সিটি কর্পোরেশন ও সকলের চমৎকার সমন্বয়ের মাধ্যমে প্রকল্পটি সফলভাবে পরিচালিত হবে এবং আমরা লক্ষ্য অর্জন করতে পারব।
এর আগে  রংপুর সিটি কর্পোরেশনরে মাসিক সভা ও মহানগর সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির অনুষ্ঠিত হয়।

পুরোনো সংবাদ

রংপুর 5003770364456722382

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item