বিদ্যুৎ দেশের সম্পদ, আসুন বিদ্যুতের সঠিক ব্যবহার করি আধুনিক গংগাচড়া গড়তে সহযোগিতা করি......... প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাঁ

শাফিয়ার রহমান কাজল (গংগাচড়া প্রতিনিধি)

উন্নয়ন কার্যের অংশ হিসেবে প্রতিমন্ত্রী আজ গংগাচড়া উপজেলার গজঘন্টা ইউনিয়নের ছালাপাক, রাজবল্লভ এবং মর্ণেয়া ইউনিয়নের লাখেরাজটারী গ্রামের  প্রায় ৪৫০টি পরিবারের মাঝে শুভ বিদ্যুৎতায়নের উদ্বোধন করেন। বৃষ্টি-বাদল উপেক্ষা করে বিদ্যুতের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত শতশত জনতার মাঝে প্রতিমন্ত্রী বলেন, শুধু বিদ্যুৎ নয় রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, বিদ্যালয়, কলেজ, মসজিদ, মন্দিরসহ সকল ক্ষেত্রে উন্নয়ন কাজ চলছে এবং এ উন্নয়ন কাজ চলমান থাকবে ইনশাআল্লাহ। আমি চিন্তা করি আমার প্রাণের গংগাচড়াকে নিয়ে, গংগাচড়ার মানুষকে নিয়ে। তাই আমি আমার সবটুকু উজার করে গংগাচড়ার উন্নয়ন করতে চাই।
মন্ত্রী আরও বলেন, বন্যাকে চিরতরে  ছুটিতে পাঠাতে তিস্তা নদী শাসনের জন্য ১২৬ কোটি টাকার বরাদ্দ হয়েছে, বর্ষা মৌসুম শেষ হলে তিস্তার ডানতীর রক্ষা বাঁধের কাজ শুরু হবে।
মন্ত্রী আরও বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ পাঠাতে আমার এই ক্ষুদ্র প্রয়াস তখনই সফল হবে যখন শুনবো এই এলাকাদ্বয়ের ছেলে-মেয়েরা বিদ্যুতের আলোয় পড়াশুনা করে অনেক বড় হয়েছে, যখন শুনব এলাকায় বিদ্যুৎ ব্যবহার করে কৃষিজমির ফলন বেড়েছে, মানুষ আধুনিক হয়েছে সর্বোপরি আধুনিক গংগাচড়ার উন্নয়নের অংশ হিসেবে আমার সাধারণ মানুষগুলো উন্নয়নে আলোকিত হয়েছে..................
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গংগাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো: আমিনুল ইসলাম, গংগাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি জনাব আলহাজ্ব মোঃ সামসুল আলম, জাতীয় পার্টির কেন্দ্রীয় সংসদের নির্বাহী সদস্য জনাব আব্দুর রাজ্জাক, গংগাচড়া মডেল থানা অফিসার ইনচার্জ জনাব জিন্নাত আলী, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম জনাব অখিল চন্দ্র, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি/সম্পাদক, উপজেলা ছাত্রসমাজের সভাপতি/সাংগঠনিক সম্পাদক, জেলা তরুণ পার্টিসহ আরো অনেকে। 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5784090165997587748

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item