গংগাচড়ায় জাতীয় কন্যাশিশু দিবস ২০১৬ পালিত

সফিয়ার রহমান কাজল, গংগাচড়া (রংপুর)  প্রতিনিধিঃ
"শিশু কন্যার বিয়ে বন্ধ করি, সমৃদ্ধ দেশ গড়ি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় গংগাচড়ায় জাতীয় কন্যাশিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

গংগাচড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এবং দি হাঙ্গার প্রজেক্ট, বাংলাদেশ এর সহযোগীতায় আজ (শুক্রবার) সকাল ১০ টায় উপজেলা চত্তর থেকে একটি বর্ণাঢ্য রেলি উপজেলার প্রধা  প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মেইন গেট সংলগ্ন রাস্তায় মানববন্ধন করেন।  মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন মোছাঃ শাহানাজ ফারহানা আফরোজ,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, দি হাঙ্গার প্রজেক্ট, এর এরিয়া সমন্বয়কারী পলাশ মন্ডল।
এছাড়াও বক্তব্য রাখেন ধামুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান নাজমীন নাহার ও ফসিউল আলম দুলু, হাঙ্গার প্রজেক্ট কর্মী মানিক মিয়া ও নুর আমিন রাজু, সাউদপাড়া আলিয়া মাদ্রাসার অধক্ষ্য রোকোনুজ্জামান। দিবসের প্রধান অতিথির বক্তব্য রাখেন মোঃ আমিনুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার।  তিনি বলেন দেশ থেকে বাল্যবিবাহ নিরোসনে সবাইকে এগিয়ে আসতে হবে এবং সঠিকভাবে কার্যক্রম করতে হবে। এছাড়াও তিনি বৈজ্ঞানিক ভাবে বাল্যবিবাহ বন্ধে আলোচনা করেন। মানববন্ধনে বিদ্যালয়ের ছাত্র ছাত্রী ও সর্বসাধারন উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 5616921157848223819

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item