রংপুর রেঞ্জ দপ্তরে ৯ জন এসআই ও কনষ্টেবলকে সংযুক্ত ।

মামুনুর রশিদ মেরাজুল রংপুর :

প্রশাসনিক কারণ দেখিয়ে রংপুর রেঞ্জ দপ্তরে ৯ জন এসআই ও কনষ্টেবলকে সংযুক্ত করা হয়েছে। গত বৃহষ্পতিবার রংপুর রেঞ্জের ডিআইজি’র পক্ষে ওই নির্দেশ দেয়া হয়েছে।
সুত্রে জানা গেছে, রংপুর রেঞ্জের রংপুর ও দিনাজপুর জেলার ৪ জন এসআই ও ৫ জন পুলিশ কনষ্টেবলকে প্রশাসনিক কারণ দেখিয়ে রংপুর রেঞ্জ দপ্তরে সংযুক্ত করা হয়েছে। এরমধ্যে রংপুরের রিজার্ভ পুলিশ অফিসের আরও-১ (রিজার্ভ অফিসার) এসআই রুহুল আমিন, কোতয়ালী থানার এসআই ওলিয়ার রহমান ও কনষ্টেবল মোঃ মাজেদুল এবং দিনাজপুরের এসআই শফিউল আলম, এসআই খালেক বেপারী, কনষ্টেবল- এনামুল হক, আশিক জুয়েল, তায়েফুল ও মোঃ আহসান। গত ২৬ সেপ্টেম্বর রংপুর রেঞ্জ ডিআইজি দপ্তরের স্মারক নং- রং-রেঞ্জ/শৃঃ ও আঃ/৯১৪(২) ডিআইজি’র পক্ষে একজন অতিরিক্ত ডিআইজি’র স্বাক্ষরে উল্লেখিত ৯ জনকে সংযুক্ত করা হয়। রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেন- আমি ছিলাম না, আমার এ্যাডিশনাল ডিআইজি আমার পক্ষে ওই সংযুক্ত করেছেন। তাদেরকে ক্লোজড করা হয়নি। মনে হয় ৭/৮ জনকে ডিসিপ্লিন রাউন্ডে নিয়ে আসছে। হয়তো তাদেরকে বিভিন্ন জেলায় বদলী করতে পারে।
অপরদিকে রংপুর রিজার্ভ পুলিশ অফিসের আরও-১ এসআই রুহুল আমিনকে জনস্বার্থে দু’বার বদলী করা হলেও তিনি নতুন কর্মস্থলে যোগদান করেননি। রংপুর রেঞ্জ দপ্তরের অফিস আদেশ নং- ৪৩৭, তারিখ ০৫/০৯/১৬ইং এর স্মারক নং-রং-রেঞ্জ/প্রশাসন/১০৪৮৯(৪) এর দ্বারা পঞ্চগড় জেলায় তাকে বদলী করা হয়। পরদিন ৬ সেপ্টেম্বর রেঞ্জ অফিসের অফিসের আর একটি আদেশ নং- ৪৩৮ এবং স্মারক নং- রং-রেঞ্জ/প্রশাসন/১০৫৩০(৬) এর দ্বারা পঞ্চগড়ের পরিবর্তে তাকে ২য় বার ঠাকুরগাঁওয়ে বদলী করা হলেও তিনি যোগদান করেননি। এ ব্যাপারে ডিআইজি বলেন- রংপুরে পুলিশ সুপার নতুন এসেছে, তিনি নতুন আরও-১ নিয়ে কাজ করবেন, তাই পুরাতন লোক বদলী করা হয়েছিল। তবে তিনি আরও-১ এর যোগদানের ব্যাপারে কোন কথা বলেননি। সেই আরও-১ কেও রেঞ্জ দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5742304007651274923

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item