সন্ত্রাসি হামলায় আহত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাপাতালের ৪র্থ শ্রেণীর কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদকের মৃত্যু

হাজী মারুফ :

সন্ত্রাসিদের হামলায় আহত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৪র্থ শ্রেণীর কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান চিকিৎসাধীন থাকা অবস্থায় গত শুক্রবার দুপুরে মারা যাওয়ায় কর্মচারীদের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে। হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ইউনিয়নের নেতৃবৃন্দ।
পুলিশ জানায়, গত ৩০ আগষ্ট রাত সাড়ে ৯টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকায় হাসপাতাল কর্মচারী মশিউর রহমান সরদার, আশিকুর রহমান, রউফ সরকার সরদার, শাহিনুর সরদার, মামুনুর রশীদসহ ৫/৬ জন অজ্ঞাত সন্ত্রাসি লাঠি-ছোড়া ও চাকু নিয়ে হাসপাতালের ৪র্থ শ্রেণীর কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমানের পথরোধ করে। এ সময় সন্ত্রাসিরা তাকে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করায়। সেখানে ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল দুপুরে তার মৃত্যু হয়।
 এ ব্যাপারে নিহতের স্ত্রী মোর্শেদা বেগম বাদি হয়ে গত ৬ সেপ্টেম্বর অভিযুক্তদের নামে কোতয়ালী থানায় জিডি করেন। এর আগে হাসপাতাল কর্মচারী ইউনিয়নের নির্বাচনে অভিযুক্তদের বিরুদ্ধে আরও একটি জিডি করা হয়েছিল। নিহত মোখলেছুরের শ্বশুর খলিলুর রহমান গতকাল রাতে জানান, পুলিশের নিস্কৃয়তার কারণে মোখলেছুরকে জীবন দিতে হলো। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হবে। কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে। এদিকে অভিযুক্তরা তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছে।

পুরোনো সংবাদ

রংপুর 2869356094213666574

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item