নীলফামারীতে দুই দিন ব্যাপী তথ্য মেলার উদ্ধোধন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৮ সেপ্টেম্বর॥
নীলফামারীর উন্মুক্ত মঞ্চ মাঠে দুই দিন ব্যাপী শুরু হয়েছে তথ্য মেলা। সেই সঙ্গে পালিত হয়েছে আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস। এ উপলক্ষ্যে আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসন ও টিআইবির সচেতন নাগরিক কমিটির আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ শেষে শহরের উম্মুক্ত মঞ্চে আলোচনা সভায় মিলিত হয়।এসময় অতিরিক্ত জেলা প্রশানক (সার্বিক) এজেএম এরশাদ আহসান হাবিবের সভাপতিত্বে বক্তৃতা দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, নীলফামারী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ লায়লা আরজুমান্দ বানু, সিনিয়র সহকারী পুলিশ সুপার জাকারিয়া রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সদর উপজেলা নির্বার্হী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, সচেতন নাগরিক কমিটির সভাপতি এসএম সফিকুল আলম, ও তথ্য মেলা কমিটির আহ্বায়ক তাহমিন হক ববী, টিআইবির ডেপুটি ম্যনেজার হোজ্জাতুল ইসলাম, ব্র্যাক প্রতিনিধি রইচ উদ্দীন ও টিআইবির নীলফামারী এরিয়া ম্যানেজার সাজেদুর রহমান প্রমুখ।

এর আগে প্রধান অতিথি জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক ফিতা কেটে শহরের উম্মুক্ত মঞ্চে আয়োজিত দুই দিনব্যাপী  তথ্য মেলার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন।
তথ্য মেলা কমিটির সুত্র মতে জেলা প্রশাসনের সহযোগীতায় ও টিআইবি এবং সনাকেন আয়োজনে  তথ্য মেলায় সরকারী ও বেসরকারী ভাবে ৩০ টি  স্টল স্থান পেয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তথ্য মেলার সমাপনী ঘটবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4803035903903725593

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item