নীলফামারীর তিন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে আমেরিকা প্রবাসীদের শোক প্রকাশ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ সেপ্টেম্বর॥
নীলফামারীর তিনজন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, নীলফামারী ডিষ্ট্রিক্ট অ্যাসোসিয়েশন অব নিউইয়র্কের কর্মকর্তাবৃন্দ (আমেরিকা প্রবাসীরা)। আজ বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই বিবৃতি দেন তারা। 
প্রয়াত বিশিষ্ট ব্যাক্তিরা হলেন, নীলফামারী শহরের বাবুপাড়া নিবাসী নীলফামারী সরকারী কলেজের সাবেক অধ্যাপক ও শিক্ষা মন্ত্রনালয়ের সাবেক উপ-পরিচালক অধ্যাপক নুরুল হক (৭৮)। তিনি গত ৩০ আগষ্ট ঢাকায় ইন্তেকাল করেন। প্রয়াত নুরুল হক মেরিল্যান্ডে অবস্থানরত আকতারুজ্জামান চঞ্চলের বাবা ছিলেন।
এর আগে গত ২৮ আগষ্ট নীলফামারী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন আহমেদ (৭৩) ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন এবং গত ৪ আগষ্ট বাজারের অপর বিশিষ্ট ব্যক্তি ও সমাজ সেবক ফজলুল করিম সরকার (৮২) ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে ওই তিন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নিউইয়র্কের বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট হাসানুজ্জামান হাসান। নীলফামারী ডিষ্ট্রিক্ট অ্যাসোসিয়েশন অব নিউইয়র্কের সভাপতি, অধ্যাপক হাসান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খান, প্রধান উপদেষ্টা খতিব উদ্দিন সরকার, জেষ্ঠ সহ সভাপতি হাবিবুল হক সহ সকল কর্মকর্তাবৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 6896988358300725658

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item