কিশোরগঞ্জে ট্রাকের চাপায় মাদ্রাসা ছাত্রী নিহত

মোঃ শামীম হোসেন (বাবু),কিশোরগঞ্জে(নীলফামারী)প্রতিনিধি॥
ট্রাকের চাপায়  নিহত হয়েছে ফেরদৌসী আক্তার নামের এক অষ্টম শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডি ইউনিয়নের এক নম্বর ওয়াডের কমিউনিটি পুলিশ বক্স নামকস্থানে। নিহত ছাত্রীটি উপজেলার রনচন্ডি ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মফছিল আহমেদের মেয়ে ও বড়ভিটা রনচন্ডি বালিকা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেনীর ছাত্রী।
জানা যায় ফেরদৌসি ঘটনার দিন সন্ধ্যায় একই ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে চাচাতো বোনের স্বামী দুলাভাই রশিদুল ইসলামের বাড়িতে দাওয়াত খেতে যায়। ফেরদৌসির সঙ্গে  ছিলেন চাচা সিরাজুল ইসলাম(৫৫) ও চাচাতো ভাই মোশাররফ হোসেন (২২)। সেখানে তারা দাওয়াত খেয়ে পায়ে হেটে নিজবাড়িতে ফিরছিল। তাদের এগিয়ে দিতে আসে রশিদুল ইসলাম। গ্রামের কাচা সড়ক হতে রংপুর সড়কের পাকা রাস্তায় এলে ফেরদৌসি দৌড় দিয়ে রাস্তা পার হতে গেলে জলঢাকা হতে রংপুরগামী একটি দ্রুতগতির ট্রাক (ঢাকা ড-১১-১২৯০) ফেরদৌসীকে চাপা দিলে ঘটনাস্থলে ফেরদৌসী নিহত হয়। এ সময় ট্রাকটি পালিয়ে যাওয়ার চেস্টা করলে ফেরদৌসির চাচতো ভাই মোশাররফ ও দুলাভাই রশিদুল লাফ দিয়ে ট্রাকের পেছনে উঠে পড়েন এবং মোবাইলে পরিবারের লোকজন ও পুলিশকে খবর দেয়। ফলে রংপুর শহরে মেডিকেল মোড়ে ট্রাকটি এলে  রংপুর পুলিশ ট্রাকটি সহ চালক হাবিব হোসেনকে(৪০) আটক করে।
এ ঘটনায় আজ বুধবার সকালে কিশোরগঞ্জ থানায় ফেরদৌসীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে বলে ওসি বজলুর রশিদ নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 356370466996404749

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item