কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তানকে থানায় হত্যা চেষ্টার অভিযোগ করায় নিরাপত্তাহীনতায় পরিবার!! আটক-১

শামীম হোসেন, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর গ্রামের মুক্তিযোদ্ধা লুৎফর রহমান থানায় ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগ করে এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ঘটনায় পুলিশ সাজু মিয়া (২৮) নামে একজনকে আটক করেছে।
জানা গেছে, মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের কলেজ পড়–য়া ছেলে মিজানুর রহমান (১৭)কে ওই গ্রামের সাজু মিয়া, ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার শামীম হোসেন,  ওয়াহেদুল ইসলাম ও দুলাল বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে নাবালিকা এক মেয়ের সাথে জোর করে বিয়ে দেয় একমাস আগে। এ ঘটনার জের ধরে মুক্তিযোদ্ধার বড়ছেলে হেলাল তাদের গালিগালাজ করে । এর প্রেক্ষিতে গত মঙ্গলবার রাত ৯ টার দিকে বড়ভিটা বাজারের পরিবার কল্যান কেন্দ্রের পিছন দিক থেকে কেবা কাহারা হেলালকে মুখে বস্তা চাপা দিয়ে নিয়ে যায় বুল্লাই নদীর তীর সংলগ্ন স্থানে। এসময় মাছ শিকারীরা মানুষের ফিসফিসানী কথার আওয়াজ শুনে এগিয়ে গেলে দুবৃত্তরা হেলালকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।  পরে হেলালকে উদ্ধার করে ওই দিন রাতেই কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা গতকাল শনিবার থানায় একটি হত্যা চেষ্টা অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে পুলিশ ওই দিনই সাজু মিয়া (২৮) নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসে। এর নিমিত্তে গত রোববার বিকালে স্বাস্থ্য কমপ্লেক্স এ এসে  সাজুর বাবা রেজাউলসহ আরো কয়েকজন অপরিচিত ব্যাক্তি মুক্তিযোদ্ধা লুৎফর ও তার ছেলেকে থানা থেকে অভিযোগ তুলে নেওয়ার হুমকি দেয়। কিশোরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি ঘটনাটি সত্য হলে ব্যবস্থা নেয়া হবে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদের সাথে কথা বললে তিনি বলেন, মুক্তিযোদ্ধার লিখিত অভিযোগ পেয়ে একজনকে আটক করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8685126456973004316

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item