কিশোরগঞ্জে বিদ্যালয়ে অনুপস্থিতির কারনে ৫ শিক্ষককে শোকজ করলেন ইউএনও

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উত্তর দুরাকুটি ২নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫জন শিক্ষককে বিদ্যালয়ে অনুপস্থিত থাকার কারণে মঙ্গলবার শোকজ করেছে উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী হাসান।এ তথ্য সংগ্রহ করতে গেলে উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিকদের ধমক দিয়ে গালমন্দ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসান উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উত্তর দুরাকুটি ২নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শনে গিয়ে উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলামসহ বিদ্যালয় দ্বয়ের সহকারী শিক্ষক আব্দুল আজিজ,আক্তারুল ইসলাম,মেহেরুন নেছা ও আসাদুজ্জামানকে বিদ্যালয়ে উপস্থিত না পেয়ে শোকজ করে ৩ কার্যদিবসের মধ্যে জবাব দাখিলের নির্দেশ দেন।
অভিযোগ রয়েছে, উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম (শিক্ষক সমিতির-২) সভাপতি এ ক্ষমতাবলে তিনি বদলি বানিজ্যসহ সাধারণ শিক্ষকদের বিভিন্ন তদবির কাজে প্রতিদিন অফিসে ব্যস্ত থাকেন। এ সংক্রান্ত তথ্য সাংবাদিকরা সংগ্রহ করতে গেলে তিনি সাংবাদিকদের বিভিন্ন অশালিন বাক্যে গালমন্দ করেন। সাংবাদিকরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ওই শিক্ষক নেতার গালমন্দের বিষয়টি অবহিত করলে তিনি প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলামের ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসানকে নির্দেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহদেী হাসান ৫জন শিক্ষককে বিদ্যালয়ে অনুপস্থিত থাকার দায়ে শোকজ করার কথা স্বীকার করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8678545648200538763

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item