কিশোরীগঞ্জে পল্লী বিদ্যুতের ছিড়ে পড়া তারে জড়িয়ে কৃষক নিহত

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা-

পল্লী বিদ্যুতের সংযোগকৃত সেচ যন্ত্রের ছিড়ে পড়া তারে জড়িয়ে এক কৃষক নিহত হয়েছে। আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের দোলাপাড়া নামকস্থানে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত কৃষক আনছার আলী (৫৫) উক্ত ইউনিয়নের কালিকাপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে।
পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম ও পারিবারিক সুত্র মতে ওই কৃষক ঘটনার দিন বিকাল ৪টার দিকে গরুর ঘাস সংগ্রহের জন্য দোলাপাড়া যায়। সেখানে গ্রামের মামুন নামের এক ব্যাক্তির পল্লী বিদ্যুতের সেচযন্ত্রের সংযোগ ছিল খোলা তারে বাঁশের খুঁটিতে। ওই খুঁটিটি বেশ কয়েকদিন আগে ভেঙ্গে পড়লেও তা মেরামত না করে ওই ভাবে পড়ে ছিল। কৃষক আনছার আলী ঘাস সংগ্রহ করে ওই পথে বাড়ি ফেরার পথে  বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলে মারা যায়। পল্লী বিদ্যুৎ সমিতির খবর দিয়ে বিদ্যুৎ লাইন বন্ধ করে ওই কৃষকের মরদেহ উদ্ধার করে ওই কৃষকের বাড়িতে নিয়ে আসা হয়। এ ঘটনায় নিহত কৃষকের স্ত্রী মোকছেদা বেগম ও দুই সন্তান মোখছেদুল (২০) এবং তানজিলা আক্তারের (১৭) আহাজারীতে এলাকাটিতে শোকের ছায়া নেমে আসে।
কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ যে, এই ঘটনার ২৩ দিন পূর্বে গত ২১ আগষ্ট রাত আটটায় একই উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের খামাত গাড়াগ্রামে পল্লী বিদ্যুতের ছিড়ে পড়া তারে এক গৃহবধু সহ ৫ জন নিহত হয়েছিল। ওই ঘটনায় নীলফামারী পল্লী বিদ্যুতের জিএম,এজিএম সহ ৫ জনকে চাকুরী হতে সাময়িক বরখাস্ত করা হয়। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4601424301102715245

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item