ডোমারে নববধূর মরদেহ উদ্ধার

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার,আনিছুর রহমান মানিক, ডোমার, (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে লাকী বেগম (২২) নামের এক নববধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের খন্দকারপাড়া গ্রামের বাবার বাড়ির  শোয়ার ঘর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে।

লাকী বেগম একই ইউনিয়নের কৈগিলা গ্রামের আব্দুলাহের স্ত্রী এবং পার্শ্ববর্তি খন্দকারপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে বলে জানান সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম।

সুত্রমতে ৩ মাস পূর্বে লাকী বেগমের সাথে বিয়ে হয় একই ইউনিয়নের কৈগিলা গ্রামের আব্দুল্লার সঙ্গে। বিয়ের পর থেকে বাবার বাড়িতে থাকতো লাকী বেগম।

সোমবার রাতে বাবা-মায়ের সাথে রাতের খাবর খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় লাকী। মঙ্গলবার সকালে তার ঘরে মৃতদেহ পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ রাজিউর রহমান জানান, লাশ উদ্ধারের সময় তার মুখ থেকে বিষের গন্ধ পাওয়া গেছে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিষ খেয়ে আতœহত্যা করেছে। তবে কি কারণে আতœহত্যা করেছে তা জানা সম্ভব হয়নি। তদন্ত চলছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5953910029955066160

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item