ডিমলায় শালহাটীতে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে আলোচনা সভা।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

“সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়ান, হঠাও জঙ্গী বাঁচাও দেশ” এই শ্লোগানকে সামনে রেখে সেই সাথে সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখতে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিত নিশ্চিত করণ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নীলফামারীর ডিমলা উপজেলার শালহাটী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শনিবার সকালে মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিদ্যালয়ের গভর্নিং বডির, অভিভাবক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, ইমাম, শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীর সমন্বয়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে  মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল ইসলাম, সিনিয়র সহ-শিক্ষক মওলানা খবির হোসেন, চৈতন্য কুমার রায়, হালিমুর রহমান সহ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ।
বক্তব্য শেষে উক্ত বিদ্যালয়ের ছাত্র বন্ধু কুইজ প্রতিযোগিতা ২০১৬ এর পুরস্কার বিতরন করা হয়। এতে  প্রথম পুরস্কার গ্রহন করেন বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী মৌসুমী আক্তার, দ্বিতীয় পুরস্কার গ্রহন করেন ৬ষ্ঠ শ্রেণির আলিফ হোসেন  ও তৃতীয় পুরস্কার গ্রহন করেন ৯ম শ্রেণির জ্যোতি রানী এবং প্রতিযোগিতায় অংশগ্রহনকৃত ১০ জনের মধ্যে সান্তনা মূলক পুরস্কার বিতরনের মধ্যে অনুষ্ঠারে সমাপ্ত ঘোষনা করা হয়। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3535857446406274032

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item