ডিমলায় দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় হত দরিদ্র মহিলাদের মাঝে গত ২৯ সেপ্টেম্বর দুপুরে ডিমলা নারী ফোরামের উদ্দেগে উপজেলার ১০টি ইউনিয়নের ১৪জন প্রশিক্ষিত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কার্যালয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মিহলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা নারী ফোরামের সভাপতি আয়শা সিদ্দিকা।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নারী ফোরামের সাধারন সম্পাদিকা নার্গিস জামান, নারী ফোরামের সহ সভাপতি আয়শা বেদম, ঝুনাগাছ চাপানী ইউনিয়নের নারী ফোরামের সদস্য, আফরোজা বেগম, উপজেলা প্রকৌশলী অফিস সহকারী মানিক সহ স্থানীয় নারী নেত্রীবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নারী ফোরামের ও হত দরিদ্র প্রশিক্ষিত মহিলাদের হাতে সেলাই মেশিন তুলেদেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী ফোরামের সভাপতি আয়শা সিদ্দিকা, বিতরণ শেষে তিনি বলেন নারী স্ব-নির্ভরতা অর্জন করে সম্মানের সাথে বাঁচতে হবে। বর্তমান সরকার নারীদের উন্নয়নের ব্যপক কর্মসূচী গ্রহণ করেছেন। আসুন আমরা সকলে মিলে ঐক্য বদ্ধ হয়ে সুন্দর জীবন ও সমঅধিকারের ভিত্তিতে একটি সুন্দর সমাজ নির্মান করি।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8087660884726822571

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item