ডিমলায় শিক্ষক হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার ১

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ সেপ্টেম্বর॥
নীলফামারীর ডিমলায় শিক্ষক সারওয়ার আলম রাজা হত্যা চেষ্টা মামলার আসামী গোলাম রব্বানীকে(৩৬) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে গ্রেফতারের পর শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
গ্রেফতার রব্বানী ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজ সুন্দরখাতা গ্রামের মৃত. জয়নাল আবেদিনের ছেলে। ওই মামলার অপর ১৭জন আসামী পলাতক থাকায় তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মামলা সুত্র জানায়, ঈদের পরদিন বুধবার সন্ধ্যায় পরিকল্পিতভাবে নুরুল আলম মানিকের বাড়িতে প্রবেশ করে মৃত. কফিল উদ্দিনের ছেলে রহিম উদ্দিন খট্টুর নেতৃত্বে লাঠি সোডা, রড ও বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে সাঙ্গপাঙ্গরা তাকে এবং বাঁচাতে এগিয়ে আসায় তার ভাই সারওয়ার আলম রাজার উপর হামলা করে গুরুত্বর আহত করে আসামীরা। ঘটনার সময় রাজার পকেটে থাকা ৫০ হাজার ছিনতাই এবং বাড়ি ঘর ভাংচুর করে অর্ধ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি করে তারা।
মামলার বাদী নুরুল আলম মানিক জানান, আমার উপর আক্রমণ চালানোর সময় আসামীরা ভাই সারওয়ার আলমকে অস্ত্র দিয়ে আঘাত করায় তার দুটি আঙ্গুল, কপালে ক্ষত সৃষ্টি হয়। পরে বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করালেও অবস্থা অবনতি হওয়ায় সারওয়ারকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।
নুরুল আমিন অভিযোগ করেন, আসামীরা প্রভাবশালী হওয়ায় বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার হুমকি দিয়ে বলেন, যদি তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করা হয় তাহলে(আমাদের) মেরে ফেলে লাশ গুম করে দেয়া হবে। খগাবড়বাড়ি দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সারওয়ার এখোনো চিকিৎসা নিচ্ছেন নীলফামারীতে বলে জানান নুরুল।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার প্রেক্ষিতে গোলাম রব্বানীকে গ্রেফতার করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে তিনি বলেন, অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7628457687326472777

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item