জাল স্বাক্ষরে ডোমার উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তর অভিযোগ

বিশেষ প্রতিনিধি ১ আগষ্ট॥ 
স্বাক্ষর জাল করে নীলফামারীর ডোমার উপজেলা ও উপজেলার ১০ ইউনিয়নের ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা নিয়ে এলাকায় তোলপাড় সৃস্টি হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন এ ঘটনায় তার স্বাক্ষর জাল করা ।
অভিযোগে জানা যায় গতকাল রবিবার (৩১ জুলাই) রাতে  বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার দলীয় প্যাডে সভাপতি সজল কুমার ভৌমিক ও সাধারণ স¤পাদক মো: নোহেল রানা স্বাক্ষরে ডোমার উপজেলা এবং ডোমার উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা  করা হয়। সেখানে উল্লেখ করা হয় ডোমার উপজেলা শাখা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ এবং সাংগঠনিক কার্যক্রম না থাকায় বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র মোতাবেক ডোমার উপজেলা শাখা ছাত্রলীগের উপজেলা কমিটিসহ সকল ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো।এতে আরো উল্লেখ করা হয়, ডোমার উপজেলা শাখা ছাত্রলীগ এর সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে ও নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে অতিসত্বর নতুন কমিটি প্রদান করা হবে।
এ ব্যাপারে আজ সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিকের সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি জানান জেলা ছাত্রলীগের পক্ষে ডোমার উপজেলা ছাত্রলীগ ও উপজেলার ১০ ইউনিয়নের ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষনার কোন প্রেস বিজ্ঞপ্তি বা নোটিশ প্রকাশ করা হয়নি। বিষয়টি তিনি অবগত হয়ে জানান কে বা কারা তার স্বাক্ষর জাল করে বিভ্রান্তিকর  পরিস্থিতি সৃস্টি করেছে। এ ঘটনায় তিনি নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি যারা তার স্বাক্ষর জাল করে এ ঘটনা ঘটিয়েছে তাদের চিহিৃত করে দলীয়ভাবে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে উল্লেখ করেন। তিনি বলেন ডোমার উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসি আহমেদ সোহাগ এবং সাধারন সম্পাদক মাসুম আহমেদ সহ উপজেলা ও উপজেলার  ১০ ইউনিয়নের কমিটি বলবৎ রয়েছে। যা কোন ভাবেই বাতিল বা বিলুপ্ত করা হয়নি।
 এদিকে এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: নোহেল রানার বক্তব্য জানার জন্য তার মুঠোফোনে একাধিক কল করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 635324752160894381

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item