সৈয়দপুরে দুইশত বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ২

বিশেষ প্রতিনিধি ২৮ আগস্ট॥
হলুদ রং এর একটি পিকআপে দুইশত বোতল ভারতীয় ফেন্সিডিল বহনের সময় নীলফামারীর সৈয়দপুরে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে দুই জন। গ্রেফতারকৃতরা হলো মাদক ব্যবসায়ী রেজোয়ান(২০)। সে দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার মোক্তারপুর গ্রামের ডাঙ্গাপাড়ার ইউপি সদস্য জাকারিয়া ওরফে জাকির হোসেনের ছেলে। অপর জন পিকআপ চালক রাজু ওরফে মাসুম আলম (৩০)। সে সৈয়দপুর উপজেলা শহরের নতুনবাবুপাড়া কলিমের মোড় মহল্লার মকছুদ আলম ওরফে হাক্কানীর ছেলে।
আজ রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে গোলাহাট পুলিশ ফাঁড়ির এটিএসআই তোফায়েল আহমেদ  শহরের রেলওয়ে হাসপাতালের মোড়ে হলুদ রংয়ের ওই পিকআপ ভ্যানটি আটক করে। এসময় গাড়ীটির কেবিনে স্কুল ব্যাগে বিশেষ কায়দায় রাখা দুইশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে ও উক্ত দুই ব্যাক্তিকে গ্রেফতার করে সৈয়দপুর থানায় নেয়। এ ঘটনায় বাদী হয়ে সৈয়দপুর টাউন পুলিশের টিএসআই আকবর আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।
পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিকআপ  চালক রাজু জানায়, মাদক বহনে পিকআপের নম্বর প্লেট সে খুলে রেখেছিল। রাজু জানায় পিকআপ ভ্যানটির মালিক সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু।
 এ ব্যাপারে মুঠোফোনে  পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পুর সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি জানান পারিবারিক কাজে গত ৫দিন হতে তিনি ঢাকায় রয়েছেন। এ ঘটনার  তিনি  জানান, গাড়ীরটির মালিক আমার বাবা। মূলত: পিকআপ ভ্যানগুলো সাধারনত চালকের হাতেই  থাকে। ফলে পিকআপ ভাড়ার বিষয়টি চালকরাই দেখেন। মাসভিত্ত্বিক হিসাবে চালক ভাড়ার টাকা বুঝিয়ে দেয়। পিকআপে কোন ধরনের মালামাল পরিবহন করে তা মালিকদের অজানাই থেকে যায়। তবে অবৈধ মালামাল পরিবহনে চালকদের সতর্ক করা রয়েছে।
তিনি আরো জানান মাদকের বিরুদ্ধে তার অবস্থান সব সময়। তিনি মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সৈয়দপুরে পাড়া মহল্লায় সচেতনা বৃদ্ধিতে সভা সমাবেশ করে আসছেন। সেখানে আমার বাবার মালিকাধীন পিকআপে মাদক পরিবহনের ঘটনাটি  আমাকে লজ্জায় ফেলেছে।
অপরদিকে আটক মাদক ব্যবসায়ী রেজোয়ান জানায় সৈয়দপুরের মাদক সমাজ্ঞী বেবীয়ার ছেলের আরজুর অডারে সে দুইশত বোতল ফেন্সিডিল বহন করে নিয়ে আসে সৈয়দপুর। এ জন্য আরজু সৈয়দপুর হতে ভাড়া করা পিকআপ তার কাছে পাঠিয়ে দিয়েছিল।
সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম জানান এ ঘটনায় মামলা হয়েছে। তিনি বলেন ফেন্সিডিলের মালিক আরজু। তার মা বেবীয়া মাদক ব্যবসায় জড়িত থাকায় তাকে গ্রেফতার করে সম্প্রতি জেলহাজতে পাঠানো হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2141790315450457428

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item