সৈয়দপুরে চাপাতি ও চোরাই মটরসাইকেলসহ যুবক আটক

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৬ আগষ্ট॥
মোটরসাইকেল চোর দলের সদস্য সিয়াম তালুকদার (২৩) নামে এক যুবককে আটক করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। সোমবার (১৫ আগষ্ট) দিবাগত রাত ১২টার দিকে নীলফামারীর সৈয়দপুর শহরের মুন্সিপাড়া থেকে তাকে আটক করা হয়। সিয়াম শহরের মুন্সিপাড়া খেজুরবাগ এলাকার সেলিম রেজার ছেলে।
পুলিশ সূত্র মতে, সোমবার রাতে একটি পালসার মটরসাইকেলে সিয়াম ও তার বন্ধু সাকিব রেজা বিপু (২২) দ্রুত গতিতে সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় অতিক্রম করছিল। এসময় সৈয়দপুর গোলাহাট পুলিশ ফাঁড়ির এটিএসআই তোফায়েল আহমেদ তাদেরকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়। পুলিশের সিগন্যাল উপেক্ষা করে চোরাই মটরসাইকেলসহ চোরের সদস্যরা দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা  করলে এটিএসআই তোফায়েল আহমেদ তাদেরকে মুন্সিপাড়া পর্যন্ত ধাওয়া করে  আটক করে। এসময় মটরসাইকেল আরোহী বিপু পালিয়ে গেলেও মটরসাইকেলসহ সিয়ামকে আটক করতে সক্ষম হয়। পলাতক বিপু সৈয়দপুর মহিলা কলেজ এলাকার মোতালেব হোসেনের ছেলে। এসময় আটক চোরাই মটরসাইকেলের সিটের নীচ থেকে বিশেষ কায়দায় রাখা ১৮ ইঞ্চি লম্বা একটি চাপাতি উদ্ধার করে পুলিশ।
সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, আটক মটরসাইকেল চোরের সদস্যকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 8269490328358756395

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item