পীরগাছায় এক বছর ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র। জঙ্গি হওয়ার আশংকায় শঙ্কিত পরিবার

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধি

রংপুরের পীরগাছায় শিপন মিয়া নামে এক মাদ্রাসা ছাত্র দীর্ঘ এক বছর থেকে নিখোজ রয়েছে। এঘটনায় তার দিনমজুর পিতা পীরগাছা থানায় একটি সাধারন ডায়রি করলেও অদ্যবধি তার কোন খোঁজ খবর পাওয়া যায়নি। ফলে তার পিতা-মাতা তাকে নিয়ে শংকিত হয়ে পড়েছে। তবে এলাকাবাসী শিপন মিয়া কোন জঙ্গি সংগঠনের সাথে জড়িয়ে পড়েছে বলে ধারনা করছে।
জানা গেছে, উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মকসুদ খাঁ গ্রামের দিনমজুর সৈয়দ আলী তার ছেলে শিপন মিয়া (১৮) কে পড়ালেখার জন্য পার্শ্ববর্তী দক্ষিণ রামচন্দ্রপাড়া সাজ্জাদুল হক শিশির নুরানী হাফেজিয়া মাদ্রাসায় ভর্তি করে দেন। ওই মাদ্রসায় পড়ালেখা করা অবস্থায় গত ১৮নভেম্বর/২০১৫ইং তারিখে মাদ্রাসা থেকে নিজ বাড়িতে আসার কথা বলে বেরিয়ে যায়। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। তার পিতা ও আতœীয়-স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোজাখুজি করে না পেয়ে গত ২৩নভেম্বর/২০১৫ইং তারিখে পীরগাছা থানায় একটি সাধারন ডায়রি করেন। এদিকে দীর্ঘ এক বছর সময় পেরিয়ে গেলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি এবং সে নিজেও বাড়িতে কোন যোগাযোগ করেনি। সম্প্রতি দেশে জঙ্গি কর্মকান্ড ও পুলিশের বিশেষ অভিযানে নিহতের ঘটনায়  নিখোজ শিপন মিয়ার পিতা-মাতা শংকিত হয়ে পড়েন।
নিখোজ শিপনের বাবা দিনমজুর সৈয়দ আলী বলেন, আমার ছেলে কোথায় আছে, কি করছে জানিনা। প্রশাসনের সহযোগিতায় আমি তাকে ফেরত চাই। অপরদিকে শিপনের গ্রামের লোকজন জানান, শিপন মাদ্রাসায় পড়ালেখা করার সময় সে খুব ধার্মীক ছিল। হয়তো সে  কোন জঙ্গি সংগঠনের সাথে জড়িয়ে পড়তে পারে।
এব্যাপারে পীরগাছা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে খোজ খবর নেয়া হচ্ছে। কোন তথ্য পেলে তাৎক্ষনিক জানানো হবে।

পুরোনো সংবাদ

রংপুর 1862998108350444148

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item