রংপুর জেলা রেস্তোরা শ্রমিক ইউনিয়নের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত

রংপুর অবলোকন অফিস :

রংপুর জেলা রেস্তোরা শ্রমিক ইউনিয়নের কাচারী বাজারস্থ সাব কার্যালয়ে সংগঠনের সকল নেতাকর্মীদের নিয়ে জরুরী আলোচনা সভা বুধবার অনুষ্ঠিত হয়।
রংপুর জেলা রেস্তোরা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- রংপুর জেলা রেস্তোরা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর ইসলাম, কার্যকরী সভাপতি আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাবেদ আলী, সাংগঠনিক সম্পাদক মোকছেদ আলী, শ্রী নির্মন চন্দ্র রায়, দপ্তর সম্পাদক মোস্তফা মোল্লা, প্রচার সম্পাদক আইয়ুব আলী, সাবেক সভাপতি আঃ জলিল, সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছ,সহ-সাধারণ সম্পাদক মোরশেদুল ইসলাম, সহ-সাংগঠিনক সম্পাদক সাহেব আলী (সাগর) অর্থ-সম্পাদক আব্দুল মতিন ও শ্রমিক নেতা ইব্রাহীম খলিল।
উক্ত সভায় রেস্তোরা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বলেন- আগামী ২০ তারিখের মধ্যে যদি রেস্তোরা মালিকগণ শিশু শ্রম বন্ধ ও শ্রমিকদের দাবী-দাওয়া মেনে না নেয় তাহলে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘট পালন করবে বলে হুশিয়ারী দেন। তিনি অভিযোগ করে বলেন পূর্ব ঘোষিত ৭ দফা দাবী বানচালের লক্ষে রেস্তোরা মালিক ও শ্রমিক নেতা লোকমান ফারুক কল-কারখানা প্রতিষ্ঠান, অধিদপ্তর রংপুরকে জিম্মি করে বিভিন্ন রকমের ষড়যন্ত্র করছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6202197659902139637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item