রংপুরের এসপিজিআরসি’র প্রধান পৃষ্টপোষক নাসিম খানের ১১তম মৃত্যু বার্ষিকী পালন

মামুনুর রশিদমেরাজুল-পীরগঞ্জ (রংপুর) থেকে ঃ

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস, ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে ও ২৮শে আগষ্ট আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন নেতা এসপিজিআরসি’র প্রধান পৃষ্টপোষক মরহুম নাসিম খানের ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রংপুরের বিস্তারিত কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যছিল কোরআনখানি, দোয়াও মিলাদ মাহফিল, কবর জিয়ারত, শ্রদ্ধাঞ্জলী ও স্বরণ সভা।
রংপুর নগরীর ২নং ইস্পাহানী ক্যাম্পস্থ এসপিজিআরসি রংপুর শাখায় রোববার সকাল ৮টায় অনুষ্ঠিত হয় কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল। সকাল ১০টায় রংপুর রেল ষ্টেশন কবরস্থানে মরহুম নাসিম খানের কবর জিয়ারত, দোয়া ও পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং দুপুর ১২টায় স্বরণ সভা অনুষ্ঠিত হয়।
এসপিজিআরসি রংপুর শাখার সাধারণ সম্পাদক সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মোহাম্মাদপুর জেনেভা ক্যাম্পের জেনারেল সেক্রেটারী মোঃ শওকত খাঁন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মীরপুর কলশী ক্যাম্পের চেয়ারম্যান মোঃজালাল উদ্দিন ভন্টু, বগুড়ার প্রতিনিধি ফখরুদ্দিন , চট্টগ্রামের প্রতিনিধি কাললু, মীরপুর করমিটোলা ক্যাম্পের প্রতিনিধি সোবহান, খুরশীদ আলম, পাচু, মোহাম্মদ হোসেন,এসপিজিআরসি সৈয়দপুর শাখার সভাপতি রিয়াজ আকবর, সেক্রেটারী হালিম খান,যশোর রামনগর শাখার সভাপতি মোঃ আজগর আলী।
স্বরণ সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন এসপিজিআরসি রংপুর শাখার সহ-সভাপতি মাহামুদ আনছারী, সহ-সম্পাদক সরফুদ্দিন,প্রচার সম্পাদক আলী আহমেদ, অফিস সেক্রেটারী মোঃ তৈয়ব হোসেন, সদস্য সরফুদ্দিন, মুন্না, জাভেদ ও ২নং ইস্পাহানী ক্যাম্পের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইরফান।
সভায় বক্তব্যরা, ১৫ আগষ্ট জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ সহপরিবারকে হত্যা এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের কার্যক্রম দ্রুত শেষ করার আহবান জানান।
১৫ আগষ্ট জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ সহপরিবার ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় সকল নিহতদেরসহ মরহুম নাসিম খানের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।
এ সময় বক্তারা, সম্পতি রংপুরে অবাঙ্গালী দুই ক্যাম্পর মধ্যকার সংঘর্ষে সাগর হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও তাদের দৃষ্ঠান্ত মূলক শাস্তি প্রদানের জন্য রংপুরের পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।
সভা শেষে সম্পতি নেতৃবৃন্দ নিহত সাগরের পরিবারকে সমবেদনা জ্ঞাপন ও মরহুম সাগরের কবর জিয়ারত করেন।

পুরোনো সংবাদ

রংপুর 8604906749033758566

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item