গংগাচড়া ডিগ্রী কলেজ মাঠে জঙ্গীববাদ বিরোধী আলোচনা সভা

সফিয়ার রহমান কাজল,গংগাচড়া।।
সারাদেশে যখন শান্তির পরিবেশ সৃষ্টি হয়েছিল ঠিক তখনি গুম, খুন ও নৈরাজ্য এর পর পরেই ঢাকার গুলশানে হলি আর্টিজেন হোটেলে জঙ্গীর তৎপরতায় এক নৃশংস ও মর্মান্তিক হত্যাকান্ড, এর রেশ না কাটতেই মুসলমানদের বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের দিন বাংলাদেশের সর্ববৃহৎ ঈদগাহ কিশোরগন্জের শোলাকিয়ায় আরও একটি জঙ্গীবাদের হামলার প্রতিবাদে গংগাচড়া ডিগ্রী কলেজ মাঠে  সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতা বিরোধী সচেতনতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের স্থানীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জনাব মসিউর রহমান রাঙ্গা এমপি মহোদয়।
এছারাও বক্তব্য রাখেন গংগাচড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব এনামুল হক, উপজেলা নির্বাহী অফিসার জনাব আমিনুল ইসলাম, মাননীয় প্রতিমন্ত্রীর প্রতিনিধি জনাব সামসুল হক সভাপতি জাতীয় পাটি গংগাচড়া উপজেলা শাখা মহোদয়।
সভায় উপস্থিত ছিলেন অফিসার ইন চার্জ জিন্নাত আলী গংগাচড়া থানা, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ,  জনপ্রতিনিধিবৃন্দ ,  কলেজের শিক্ষকমন্ডলী ও ছাত্রছাত্রীবৃন্দ। সভায় সভাপতিত্ব করেন সম্মানিত উপজেলা চেয়ারম্যান জনাব আসাদুজ্জামান বাবলু।

পুরোনো সংবাদ

রংপুর 60611747192153647

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item