অভিমান করে নিখোঁজ স্কুলছাত্র রাহুল

মামুনুর রশিদ মেরাজুল রংপুর থেকে ঃ

 বাবা-মা’র সাথে অভিমান করে বাড়ি থেকে বেড়িয়ে যাবার পাঁচদিন অতিবাহিত হলেও এখনো খোঁজ মেলেনি রংপুর মহানগরীর খোর্দ্দ তামপাট আর্দশপাড়া (শরেয়ারতল) গ্রামের বাবু মিয়ার ছেলে রাহুল মিয়ার (১৫) । গেল ৫ দিন ধরে ৬ষ্ঠ শ্রেণী পড়–য়া ওই স্কুল ছাত্র নিখোঁজ রয়েছে।

এ ব্যাপারে রংপুর কোতয়ালী থানায় গতকাল সোমবার সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ স্কুল ছাত্রের দাদা মতিয়ার রহমান। জিডি নং-২১১৭ তাং-২৯/০৮/২০১৬ইং।

রাহুলের পরিবার সূত্রে জানা গেছে, রংপুর মহানগরীর ৩২নং ওয়ার্ডের খোর্দ্দ তামপাট আর্দশপাড়া (শরেয়ারতল বাজার) গ্রামের বাবু মিয়ার ছেলে ও স্থানীয় নগর মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রাহুল মিয়া (১৫) গত ২৬ আগষ্ট শুক্রবার বিকেলে পরিবারের লোকজনের সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়। পরে রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন রাহুলের বন্ধু, আত্বীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোজাখুজি করে তাকে পায়নি।

পরিবারের লোকজন রংপুর. লালমনিরহাট, হাতিবান্ধাসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি অব্যাহত রেখেছে।

জানা গেছে, রাহুল বাড়ি থেকে বেড়িয়ে যাবার সময় সবুজ ফুল প্যান্ট, হাফ চেক শার্ট পড়েছিলো। তার উচ্চর্তা ৪ফুট ৩ ইঞ্চি। সে রংপুরের আঞ্চলিক ভাষায় কথা বলতে পারে।

নিখোঁজ রাহুলের সন্ধ্যান পেলে রংপুর মহানগরীর ৩২ নং ওযার্ডের খোর্দ্দ তামপাট আর্দশপাড়া (শরেয়ারতল) গ্রামের মতিয়ার রহমানের বাড়িতে অথবা ০১৯৮১০১১২০২/০১৭৭৪২৬৬৮৬৮ মোবাইল নাম্বার ছাড়াও রংপুর কোতয়ালি থানাতে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 1831117941857126014

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item