গংগাচড়ায় নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহন উপলক্ষে- আলোচনা সভা ও দোয়া মাহফিল

সফিয়ার রহমান কাজল,গংগাচড়া।। 
গংগাচড়া উপজেলার সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আল সুমন আব্দুল্লাহ ও নবনির্বাচিত সদস্যগনের দায়িত্ব গ্রহন উপলক্ষে গত বৃহস্পতিবার বেলা ১২টায় ইউনিয়ন পরিষদ মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নবনির্বাচিত চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ। তিনি তার বক্তব্যে বলেন,"আমার মেধা, বুদ্ধি, শ্রম ও নৈপুণ্যের মাধ্যমে গংগাচড়া ইউনিয়নকে আধুনিকতার শীর্ষে অবস্থান করাবো এবং ইউনিয়ন বাসীর পাশে সুখে দুঃখে থাকবো"। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সম্মানিত উপজেলা চেয়ারম্যান জনাব আসাদুজ্জামান বাবলু, উপজেলা নির্বাহী অফিসার জনাব আমিনুল ইসলাম।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব মসিউর রহমান রাঙা এমপি মহোদয়। তিনি বলেন "অবহেলিত গংগাচড়ার মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের করছেন,এবং নানা রকম উন্নয়নের প্রতিশ্রুতি দেন। তিনি আরও বলেন বাংলাদেশ থেকে জঙ্গী নিরোসন করতে সবাইকে সচেষ্ট হতে হবে, এবং যারা জঙ্গী ধরিয়ে দিতে পারবে তাদের জন্য ৫০,০০০ টাকা পুরুস্কার ঘোষনা করেন।
প্রধান অতিথি, বিশেষ অতিথির পক্ষ থেকে নব নির্বাচিত চেয়ারম্যানকে ক্রেস্ট প্রদান করা হয় এবং সবশেষে দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

পুরোনো সংবাদ

রংপুর 8841037848963170095

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item