ঈদে রেলযাত্রীদের পর্যাপ্ত নিরাপত্তা দেবে রেলপুলিশ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৯ আগষ্ট॥
আসন্ন ঈদুল আজহার আগে ও পরে রেলযাত্রীদের পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া হবে বলে জানিয়েছেন রেলওয়ের অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক মহম্মদ আবুল কাশেম।তিনি জানান, ঈদে প্রতিটি স্টেশনে পুলিশের পাশাপাশি আনসার সদস্যরা মোতায়েন করা হবে। যাত্রীদের যেকোনো  সমস্যা হলে তথ্যকেন্দ্রে জানানোর সুযোগ থাকবে।
গতকাল রবিবার সন্ধ্যায় নীলফামারীর সৈয়দপুর পুলিশ ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ তথ্য জানান। তিনি বলেন, আসন্ন ঈদে অজ্ঞান ও মলম পার্টি থেকে সতর্ক থাকার জন্য লিফলেট বিতরণ করা হবে। হকারমুক্ত রাখা হবে প্রতিটি স্টেশনের প্লাটফর্ম। এছাড়া নারী পুলিশও থাকবে।
স্থানীয় রেলওয়ে কর্মীদের সমস্যা স¤পর্কে তিনি বলেন, রেলওয়ে পুলিশের জন্য সৈয়দপুরে ৬ তলা ব্যারাক নির্মাণ করা হবে। থানা ও ফাঁড়ি বাড়ানোর পাশাপাশি অবকাঠামো ও সুযোগ-সুবিধা বাড়ানো হবে।এ সময় তিনি অনলাইনে টিকিট কিনে প্রতারিত না হতে সবার প্রতি আহ্বান জানান।
সভায় পশ্চিমাঞ্চল রেলের পুলিশ সুপার সিদ্দিকী তানজিলুর রহমান, এএসপি সদর আহসান হাবিব, সৈয়দপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান সহ ঊর্ধ্বতন  কর্মকর্তারা উপস্থিত ছিলেন।এর আগে আবুল কাশেম নতুন যোগদানকৃত টিআরসিদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 28902978962500191

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item