নীলফামারীতে কৃতি শিক্ষার্থী ও শিক্ষকদের সংবর্ধনা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৩ আগষ্ট॥
নীলফামারীতে উপ-আনুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের ১২৯ জন শিক্ষার্থীকে ২০১৫ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় কৃতিত্বের জন্য সংবর্ধনা প্রদান করা করা হয়েছে।
আজ শনিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উন্নয়নমুখি সমাজকল্যাণ সংস্থা (ইউএসকেএস) আয়োজিত ওই অনুষ্ঠানে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন। এ ছাড়াও অনুষ্ঠানে সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকদের সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় সংস্কৃতিমন্ত্রী শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশে বলেন, মুক্ত মনের মানুষ তৈরি হতে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াসহ সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করতে হবে। তা না হলে একজন পূর্ণাঙ্গ মানুষ তৈরি হতে অনেক ঘাটতি বিরাজ করবে। সন্তানরা লেখাপড়া করতে গিয়ে কি করছে সেদিকে অভিভাবকদের নজর রাখতে হবে। শিক্ষকতা পেশাটিকে চাকরি হিসেবে না দেখে এটি একটি ব্রত হিসেবে দেখার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান আসাদুজ্জামান নূর। এ ছাড়াও সংস্কৃতিমন্ত্রী ১১ জন শিক্ষকদের চলতি ভাতার পাশাপাশি প্রতিমাসে এক হাজার করে টাকা অতিরিক্ত ভাতা প্রদানের ঘোষণা দেন।
সংস্থাটির সভাপতি ডা. মমতাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন সাধারণ স¤পাদক ও নির্বাহী পরিচালক আহসান রহিম মঞ্জিল, জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়রাম্যান আবুজার রহমান, ডায়াবেটিক সমিতির সাধারণ স¤পাদক ডা. মজিবুল হাসান চৌধুরী শাহিন, সচেতন নাগরিক কমিটির সাবেক সভাপতি অধ্যাপক নরেশ চন্দ্র রায়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4850424974774698037

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item