জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধে বিসিডিএস ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৯ আগষ্ট॥ জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধে পৃথকভাবে মানববন্ধন ও সমাবেশ করেছে  বাংলাদেশ কেমিস্ট এ- ড্রাগিস্ট সমিতি (বিসিডিএস) ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নীলফামারী জেলা শাখা।
আজ সোমবার সকাল দশটা থেকে ঘন্টাকাল ব্যাপী বড়বাজার ট্রাফিকমোড়ে ১৫ ও ২১ আগষ্ট নির্মম  হত্যাযোজ্ঞ ও দেশব্যাপী সন্ত্রাসী কর্মকান্ড এবং জঙ্গিবাদের  প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে বিসিডিএস। মানববন্ধন চলাকালিন এখানে বক্তব্য রাখেন বিসিডিএস নীলফামারী জেলা শাখার সভাপতি রবিউল ইসলাম রবি, সহ সভাপতি তোবারক আলী, ড, মোস্তাফিজুর রহমান সবুজ ও মহির উদ্দিন।
অপরদিকে ”কোরআন হাদিসের সঠিন জ্ঞান জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে রাখবো অবদান” শ্লোগানকে সামনে রেখে  জেলা শহরের চৌরঙ্গী মোড়ে সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করে মাদ্রাসা শিক্ষকদের সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নীলফামারী জেলা শাখা। জেলার ১৪৭টি আলিম,কামিল,ফাযিল ও দাখিল মাদ্রাসার শিক্ষক অভিভাবকগন এতে অংশ নেয়।
  কর্মসুচি চলাকালিন জেলা কমিটির সভাপতি আ,ন,ম মনছুর আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারন সম্পাদক আলতাফ হোসেন,সদর উপজেলা কমিটির সভাপতি আব্দুল আজিজ, জলঢাকা উপজেলার সভাপতি মাহাতাব উদ্দীন আজাদী, ডোমার উপজেলার সভাপতি জাকির হোসেন,ডিমলা উপজেলার সভাপতি তৈয়বুর রহমান, সৈয়দপুর উপজেলার সভাপতিএকরামুল হক প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 916594276974309777

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item