ফলো আপ- নীলফামারীর গ্রেফতারকৃত জেএমবির স্বীকারোক্তি

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৬ আগষ্ট॥ 
নীলফামারীর সৈয়দপুরে তাজিয়া মিছিল ও শিয়া মসজিদে হামলার পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত সাদেকুল ইসলাম (৩২) নামে জেএমবির  সক্রিয় সদস্য আজ মঙ্গলবার বিকালে আদালতে স্বীকারোক্তি জবানবন্দী প্রদান করেছে।

গতকাল সোমবার রাতে ওই জেএমবিকে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের শ্বাষকান্দর গ্রামের তালতলা পাড়ার নিজ বাড়ি হতে নীলফামারীর গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেফতার করেছিল। সে ওই গ্রামের মৃত. আব্দুর রহিমের ছেলে।
নীলফামারী গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন, ২০১৫ সালের অক্টোবর মাসে সৈয়দপুর শহরে তাজিয়া মিছিল ও শিয়া মসজিদে হামলার পরিকল্পনার সাথে জড়িত থাকার অভিযোগে সাদেকুলকে গ্রেফতার  করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে অভিযোগ স্বীকার করেছে সে। মঙ্গলবার দুপুরে নীলফামারীর অতিরিক্ত চীফজুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. আয়শা সিদ্দিকার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী শেষে কারাগারে পাঠানো হয়েছে ।
তিনি আরো জানান সৈয়দপুরে তাজিয়া মিছিল ও শিয়া মসজিদে হামলার অপর  মূল পরিকল্পনাকারী জেএমবি সক্রিয় সদস্য একরামুল হককে গত ২৪ জুলাই গ্রেফতার করা হয়েছিল। সেও আদালতে স্বীকারোক্তি জবানবন্দী প্রদান  করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5468301493766137918

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item