কিশোরগঞ্জ বহুমুখী মডেল স্কুলকে জাতীয় করণের দাবীতে মানববন্ধন সমাবেশ ও সড়ক অবরোধ

মোঃ শামীম হোসেন বাবু,,কিশোরগঞ্জ, প্রতিনিধি ॥
ঐতিহ্যবাহী  কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়কে জাতীয় করনের দাবীতে মানববন্ধন সমাবেশ ও সড়ক অবরোধ কর্মসুচি পালন করেছে উপজেলা নাগরিক কমিটি। গতকাল সোমবার দুপুর ১২টা থেকে ঘন্টাব্যাপী ব্যানার ফ্যাষ্টুন সহ বিদ্যালয়ের সামনে এই কর্মসুচিতে একাত্বতা প্রকাশ করে অংশ নেয় উপজেলা আওয়ামীলীগ, জাতীয়পাটি, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেস ক্লাব, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ, শেখ রাসেল স্মৃতি সংসদ, শ্রমিক লীগ, শিশু কিশোর পরিষদ ও অত্র বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক কর্মচারী, অভিভাবক এবং সহ¯্রাধীক শিক্ষার্থী। কর্মসুচি শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মেহেদী হাসানের কাছে প্রদান করা হয়।
বক্তারা বলেন  ১৯৩৯ সালে স্থাপিত বিদ্যালয়টি প্রতি বছর জে এস সি ও এস এস সি পরীক্ষায় ভাল ফলাফল করে আসছে। এছাড়া বিগত ২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ১০০ ভাগ ছাত্র ছাত্রী পাশ করে আসছে। এছাড়া  জি পি এ ৫ পাওয়া ছাত্রছাত্রী সংখ্যা জেলার মধ্যে অন্যতম।ত্ইা বক্তারা  বিদ্যালয়টি জাতীয় করনের জোড় দাবি জানান।
সমাবেশ চলাকালিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এছরারুল হকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সভাপতি ফজলে রহমান, স্কুল কমিটির সভাপতি মমতাজুল ইসলাম সাবুল, প্রধান শিক্ষক মোঃ গোলাম আজম,জাতীয়পাটির সাধারন সম্পাদক আলম হোসেন, প্রেস ক্লাব সভাপতি ফজল কাদির, আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোখলেছুর রহমান, নেতা রফিকুল ইসলাম সাজু, এটিএম আনিছুর রহমান আনু, ছাত্রলীগের সাধারন সম্পাদক হিজবুল্ল্যাহ রহমান ডালিম,যুবলীগের সভাপতি ফণী ভ’ষন মজুমদার, আওয়ামী লীগ নেতা সাবুল হোসেন সাবেক স্কুল সভাপতি আনছার আলী প্রমুখ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6234115992412405644

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item