কিশোরীগঞ্জে পল্লী বিদ্যুতের ছিড়ে পড়া তারে জড়িয়ে মৃতের সংখ্যা চার এ দাঁড়ালো

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৭ আগষ্ট॥
  নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার খামার গাড়াগ্রামে পল্লী বিদ্যুতের ছিড়েপড়া তারে জড়িয়ে আহতদের মধ্যে মোছাহাব উদ্দিন (৫৮) নামের আরো একজন মারা গেছে। আজ শনিবার সকাল সাড়ে ৬টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৭দিনের মাথায় তার মৃত্যু হলো। নিহত ব্যাক্তি উক্ত গ্রামের মৃত হাসিম উদ্দিনের ছেলে। এ নিয়ে উক্ত ঘটনায় এ পর্যন্ত চারজনের মৃত্যু হলো। বর্তমানে রংপুরে চিকিৎসাধীন রয়েছে আরো ৭জন। শনিবার বেলা তিনটায় গাড়াগ্রাম উচ্চ বিদ্যালয়  মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয় বলে নিশ্চিত করেন গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন।
উল্লেখ যে গত রবিবার (২১ আগষ্ট) রাত আটটার দিকে  পল্লী বিদ্যুতের ১১ হাজার কেভি বিদ্যুত লাইনের তার ছিঁড়ে ওই গ্রামের বিপ্লবের পুরো বাড়ী বিদ্যুতায়িত হয়। এতে জবেদ আলীর ছেলে স্থানীয় মসজিদের ঈমাম সাজেদুল ইসলাম বাবু  (৩০) নামের একজন ঘটনাস্থলে এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কফিল উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (৩০) মারা যায়। এরপর চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার (২৩ আগষ্ট) সকাল ১০টায় অস্টম শ্রেনীর ছাত্র নাঈমের (১৪) মৃত্যু হয়। নাঈম ওই গ্রামের তার নানা তহুর উদ্দিনের বাড়িতে থেকে লিখাপড়া করতো। সে রংপুরের তারাগঞ্জ উপজেলার ফরিদাবাদ গ্রামের ভুট্টোর ছেলে।
এ ঘটনায় নীলফামারী পল্লীবিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক (জিএম) ইনসের আলী, কিশোরীগঞ্জ উপজেলার টেপারহাট পল্লীবিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহম্মেদ ও লাইনম্যান রুবেল হোসেনকে চাকুরী হতে সাময়িক বরখাস্ত করা হয়েছে।  এ ছাড়া পল্লীবিদ্যুৎ সমিতির ঢাকা প্রধান কার্যালয়ের পরিচালক মশিউর রহমানের নেতৃত্বে তিন সদস্যে বিশিস্ট উচ্চ পর্যায়ের একটি তদন্ত টিম গত ২৩ আগস্ট ঘটনাস্থলে এসে তদন্ত করেন।
পল্লী বিদ্যুতের পক্ষে নিহতদের দাফনের ব্যবস্থা, পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ ও আহতদের চিকিৎসা খরচ বহন করা হচ্ছে। কিশোরীগঞ্জ থানার  ওসি বজলুর রশিদ শনিবার পর্যন্ত চার জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7564733297502845238

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item