কিশোরগঞ্জে বিদ্যুতের তারে জড়িয়ে নিহত দুই॥ আহত ১১


মোঃ শামীম হোসেন বাবু,ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২১ আগষ্ট॥
ঝড়ো হাওয়ায় পল্লী বিদ্যুতের ১১ হাজার কেভি লাইনের তার ছিড়ে পড়ে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় ঘটনাস্থলে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরো একজন সহ মোট দুইজন নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে ১১ জন। আজ রবিবার রাত আটটার দিকে উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের দুই নম্বর ওয়াডের খামাত গাড়াগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে নিহত হয় ওই গ্রামের জাবেদ আলীর ছেলে সাজেদুল ইসলাম বাবু (২৫)। আহতদের মধ্যে ১২ জনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায় কফিল উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (৩৫)। বর্তমানে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ১১  জনকে ভর্তি করা হয়েছে।
ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন জানান, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এলাকায় ঝড়ো হাওয়া সহ বৃস্টি হচ্ছিল। এ সময় পল্লী বিদ্যুতের ১১ হাজার কেভি লাইনের তার ছিড়ে পড়লে গ্রামের বিপ্লব হোসেনের বাড়িতে অগ্নিকান্ডের ঘটে। এতে তার বাড়ির একটি ঘর পুড়ে যায়। সে সময় এলাকায় বিদ্যুত লাইন বন্ধ হয়ে যায়। এ অবস্থায়  রাত আটটার দিকে হঠাৎ করে বিদ্যুৎ লাইন পুণরায় চালু হলে মাটিতে ছিড়ে পড়ে থাকা ১১ হাজার কেভি লাইনের বিদ্যুতে টানে ঘটনাস্থলে নিহত হয় বাবু মিয়া। তাৎক্ষনিকভাবে খবরটি পল্লী বিদ্যুত কে জানালে তারা বিদ্যুত লাইন বন্ধ করে দেয়ার আগেই এ ঘটনায়  ১২ জন আহত হয়।
আহত ১২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তরিকুল ইসলাম মারা যায়। বাকী ১১ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।
এদিকে এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নিবাহী কর্মকর্তা এসএম মেহিদী হাসান ও থানার ওসি বজলুর রশিদ। উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7457593023824277369

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item