ইবিতে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার উদ্বোধন

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি


ইসলামী বিশ্ববিদ্যালয় টিএসসিসি’র কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী। উদ্বোধনী বক্তৃতায় ভাইস চ্যান্সেলর বলেন, স্টুডেন্ট সাপোর্ট সার্ভিস প্রসারে  প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনি বলেন, এখানে চিকিৎসাকেন্দ্র, লাইব্রেরি, জিমনেসিয়ামসহ বেশ কয়েকটি কার্যালয় হতে স্টুডেন্ট সাপোর্ট সার্ভিস প্রদান করা হয়ে থাকে। তার মধ্যে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া একটি সমৃদ্ধ সংযোজন। ভাইস চ্যান্সেলর বলেন, শিক্ষার পাশাপশি সংস্কৃতি, ক্রীড়া ও বিনোদনের মধ্যদিয়ে আমরা শিক্ষার্থীদের ক্যাম্পাসকেন্দ্রিক করে রাখতে চাই। আশারাখি শিক্ষার্থীরা সব সময় ক্যাম্পাসমুখি থাকবে। তিনি শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি আহবান জানিয়ে বলেন, অফিস চলাকালে আপনারা যথাসময়ে নিয়মিত অফিসে উপস্থিত থাকবেন। ভাইস চ্যান্সেলর ক্যাফেটেরিয়া পরিচালনাকারীদের উদ্দেশ্য করে বলেন,  আপনারা সব সময় স্বাস্থ্যকর ও মানসম্মত খাবার পরিবেশন করবেন। সুনামের সাথে এই প্রতিষ্ঠানটি চলবে এটাই আমার প্রত্যাশা।

অনুষ্ঠানে ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা তাঁর বক্তৃতায় বলেন, আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। তিনি বলেন,এই ক্যাফেটেরিয়া হবে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের অন্যতম প্রতিষ্ঠান। এর মাধ্যমে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ শিক্ষার্থীরা উপকৃত হবে এই প্রত্যাশা করি। অনুষ্ঠান সঞ্চালনা করেন টিএসসসি’র পরিচালক প্রফেসর ড. দীপক কুমার পাল।

এ সময় প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ মাহবুবুল আরফিন, প্রধান প্রকৌশলী মোঃ মকবুল হোসেন, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আলী, ইবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবুসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য ২০০১ সালে টিএসসিসিতে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া প্রতিষ্ঠিত হয়। প্রায় ২০ লাখ টাকা ব্যয়ে সংস্কার শেষে পুণরায় এর কার্যক্রম শুরু হলো।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4119236601363246848

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item