হট লাইন সার্ভিস ডোমার থানা

 আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর ডোমার উপজেলাবাসীর জন্য ডোমার থানা পুলিশ হট লাইন সার্ভিস চালু করেছে। এর মাধ্যমে উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভাবাসী পুলিশকে অনেক গোপন তথ্য সরবরাহ করতে পারবেন। আর এ জন্য আপনার পরিচয় গোপন রাখা হবে। কোন ভয়ভিতি না করে সরাসরি ডোমার থানার হট লাইনে কথা বলুন। তুলে ধরুন গোপন তথ্য বা ঘটনা প্রবাহ। ডোমার উপজেলার সাধারন জনগনের জন্য ২৪ ঘন্টা এই হট লাইন সার্ভিস চালু রাখা হয়েছে।
সহজভাবে বলতে গেলে আপনি কি কোন জটিল সমস্যায় পড়েছেন? কিংবা  জনগনের ক্ষতি হবে এমন গোপন সংবাদ জানতে পেরেছেন? এলাকায় কোন দুর্ঘটনা বা বড় কোন সমস্যার সৃস্টি হচ্ছে? চোর ডাকাত ছিনতাইকারী,সন্ত্রাসীদের সন্ধ্যান পেয়েছেন? মাদকের আখড়া বা ব্যবসায়ীরা মাদক বিক্রি করছে গোপনে? নাশকতা,সন্ত্রাসী,চাঁদাবাজ,জঙ্গি সকল গোপন খবর সঠিকভাবে জানাতে চান? হ্যা এই জন্যই এই হট লাইন সার্ভিস ।
ডোমার থানার ওসি আহমেদ রাজিউর রহমান রাজু আজ বুধবার এ বিষয়ে জানালেন হট লাইন নম্বর হিসাবে ডোমার থানায় ২৪ ঘন্টা সেবা দেয়া হচ্ছে। আর এ জন্য চালু করা হয়েছে ০১৮৮১-০২৯০৩১ নম্বরের একটি মুঠোফোন। এই নম্বরে দিন রাত ২৪ ঘন্টা খোলা থাকছে। ডোমার থানার ওসি বললেন এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং এলাকার সাধারন জনগন যাতে প্রতিক্ষন পুলিশের সেবা পেতে পারে তার ব্যবস্থা রাখা হয়েছে।
ওসি জানালেন, পুলিশই জনতা,জনতাই পুলিশ এই শ্লোগান বাস্তবায়নে ডোমার উপজেলাবাসীর এ  ব্যাপারে  সহযোগীতা কামনা করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8607480974088738031

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item