সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের চোরাই চালান বিরোধী অভিযানের সফলতা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৯ আগষ্ট॥
গত আড়াই মাসে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ চোরাই চালান বিরোধী অভিযান পরিচালনা করে প্রায় সাড়ে ২৩ লাখেরও বেশি টাকার ভারতীয় বিভিন্ন মালামাল আটক করেছে। গত জুন,জুলাই ও চলতি আগস্ট মাসের গত ১৫ তারিখ পর্যন্ত বিভিন্ন আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে ভারত থেকে আনা ২৩ লাখ ৬৫ হাজার ৬৯০ টাকার অবৈধ মালামাল উদ্ধার করা হয়। আটককৃত মালামালের মধ্যে রয়েছে ভারতীয় জিরা, হরলিক্স, শাড়ী, ওড়না, থ্রিপিচ, শার্ট পিস, লেহেঙ্গা, কিচমিচ, পটকা, স্টিলের মগ, সাসপেন, গ্লাস, বিট লবন, পলিথিন, ওষুধ ও মাদকদ্রব্য।
সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, নীলফামারী চিলাহাটি থেকে রাজশাহী ও খুলনা পর্যন্ত চলাচলকারী সকল আন্তঃনগর ট্রেনে যাত্রী সাধারণের সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকেন সৈয়দপুর রেলওয়ে পুলিশ। পাশাপাশি ট্রেনে যে কোন ধরনের চোরাই চালানী কার্যক্রম বন্ধে পরিচালনা করা হয় রেলওয়ে পুলিশের বিশেষ অভিযান।  মূলতঃ রেলওয়ে থানা পুলিশ ট্রেনের যাত্রীদের সার্বিক নিরাপত্তার পাশাপাশি ট্রেনে যে কোন ধরনের  চোরাচালান কার্যক্রম বন্ধ কার্যকরী ভূমিকা পালন করে থাকেন। গত দেড় মাসে আন্তঃনগর ট্রেনে বিশেষ অভিযান চালিয়ে সৈয়দপুর রেলওয়ে থানা ২৩ লাখ ৬৫ হাজার ৬৯০ টাকার ভারতীয় বিভিন্ন মালামাল আটক করে। এর মধ্যে গত জুন মাসে ৫ লাখ ৫৫ হাজার ৩৭০ টাকা, জুলাই মাসে ৯ লাখ ২০ হাজার ২২০ টাকা এবং চলতি আগস্ট মাসের ১৫ তারিখ পর্যন্ত ৮ লাখ ৯০ হাজার ১ শ’ টাকার চোরাই পথে আনা ভারতীয় বিভিন্ন মালামাল উদ্ধার করে।
সৈয়দপুর রেলওয়ে থানার ওসি এ.কে.এম লুৎফর রহমান জানান, রেলওয়ে থানা পুলিশবাহিনীর সদস্যরা ট্রেনে দায়িত্বরত অবস্থায় যাত্রীদের সার্বিক নিরাপত্তার পাশাপাশি সকল ধরনের চোরাচালান বন্ধে অগ্রনী ভূমিকা পালন করে থাকেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 212984191646642876

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item