ডোমারে পুকুর উদ্ধারকৃত মরদেহের পরিচয় সনাক্ত

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃ
নিখোঁজের তিনদিনের মাথায় জাহানুর আলম (২৮) নামের এক যুবকের মরদেহ নীলফামারীর ডোমার উপজেলার ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুকুর হতে  উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। আজ বুধবার সকালে ওই লাশ পাওয়া যায়। নিহত যুবক ডোমার পৌরসভার আট নম্বর ওয়ার্ডের ডাঙ্গাপাড়া মহল্লার ভ্যান চালক গোলাম মোস্তফার ছেলে।
এলাকাবাসী জানায় গত ৭ বছর আগে জাহানুর প্রেম করে ডোমার পানাতিপাড়া মহল্লার দোকান কর্মচারী এনতাজুল ইসলামের মেয়ে রাজিয়া সুলতানাকে(২২) বিয়ে করে। তাদের দুটি সন্তান রয়েছে। এদের মধ্যে তিন বছরের ছেলে রিশাত  ও ১৩ মাস বয়সের মেয়ে দিশামনি।
জাহানুর আলম তার শ্বশুড়বাড়িতেই থাকতো এবং ডোমার পৌরসভার ২ নং ওয়ার্ডের আরডিআরএস মোড়ে একটি ঔষধের দোকান করতো। অভিযোগ রয়েছে সে  জুয়া খেলা ও মাদকাসক্ত হয়ে পড়েছিল। গত সোমবার সন্ধ্যা হতে সে নিখোঁজ ছিল। নিখোঁজের তিনদিনের মাথায় আজ বুধবার সকালে এলাকাবাসী তার লাশ ওই পুকুরে ভাসতে দেখে  পুৃলিশকে খবর দেয়।
ডোমার থানার ওসি আহমেদ রাজিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান লাশ উদ্ধার করে জেলার মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  নীলফামারী সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5022394851704360712

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item