রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সহিদুল চৌধুরীর দাফন

আনিছুর রহমান মানিক,ডোমার (নীলফামারী)প্রতিনিধিঃ:
৬ নং সেক্টরের বীরমুক্তিযোদ্ধা ও বোড়াগাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নীলফামারীর ডোমার পৌরসভার সাহাপাড়া এলাকার বাসিন্দা সহিদুল ইসলাম চৌধুরীর (৬৫) রাষ্ট্রিয় মর্যাদা শেষে দাফন সম্পূর্ণ হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় ডোমার কেন্দ্রীয় ঈদগা ময়দানে তার দাফন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোছা: সাবিহা সুলতানা ও ডোমার থানার অফিসার্স ইনচার্জ আহমেদ রাজিউর রহমান রাজুর নেতৃত্বে এক দল পুলিশ রাষ্ট্রিয় মর্যাদা প্রদান করেন।
এসময় নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো: ফজলুর রহমান, জেলা সেক্টর কমান্ডার ফোরামের কমান্ডার জয়নুল আবেদিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি প্রভাষক খায়রুল আলম বাবুল, সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী, প্রেসক্লাব সভাপতি মো: মোজাফ্ফর আলীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক দলের নেতৃবৃন্দ ও সাধারন মানুষ উপস্থিত থেকে জানাজায় অংশ নিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা  ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 723645478115199409

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item